Poco X3 Pro কিনতে হুড়োহুড়ি, একদিনে বিক্রি ছাড়ালো‌ ১ লক্ষ ‌ইউনিট

Flipkart Big Billion Days সেল শুরু হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই Poco X3 Pro স্মার্টফোনের ১ লক্ষেরও বেশি ইউনিট বিক্রি হয়েছে

poco-x3-pro-sales-cross-1-lakh-unit-on-the-first-day-of-flipkart-big-billion-days-sale

গত রবিবার অর্থাৎ ৩রা অক্টোবর থেকে শুরু হয়েছে Flipkart Big Billion Days সেল। এই ফেস্টিভ সিজন সেলটির দৌলতে ক্রেতারা যেমন তাদের টাকা সাশ্রয় করছেন, তেমনি ব্র্যান্ডগুলির ঝুলিও উপচে পড়ছে মুনাফার ভারে। কেন বলছি এমন কথা? আসলে আজ পোকো-র তরফে জানানো হয়েছে, Flipkart Big Billion Days সেল শুরু হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই তাদের Poco X3 Pro স্মার্টফোনের ১ লক্ষেরও বেশি ইউনিট বিক্রি হয়েছে। এপ্রিল মাসে লঞ্চ হওয়া এই স্মার্টফোনটি ক্রেতাদের মধ্যে ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। তবে সেলে বিশেষ অফারের সাথে ফোনটি উপলব্ধ থাকায় গত ২ দিনে অকল্পনীয় ভাবে এর বিক্রি বেড়েছে। জানিয়ে রাখি, Poco X3 Pro হলো বিশ্বের প্রথম ফোন যা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ চিপসেট সহ লঞ্চ হয়েছে। এছাড়া, এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা ও ৫,১৬০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি থাকছে। আসুন Poco X3 Pro এর সেলে দাম ও ফিচার জেনে নিই…

Poco X3 Pro দাম ও অফার

পোকো এক্স৩ প্রো ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। যার মধ্যে, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। আর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২০,৯৯৯ টাকা। এই দুটি ভ্যারিয়েন্টই ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ফ্লাট ২,০০০ টাকা ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে। সুতরাং, ডিসকাউন্টের পর ভ্যারিয়েন্ট দুটিকে কিনতে যথাক্রমে ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা খসাতে হবে।

এবার আসা যাক অন্যান্য অফারের প্রসঙ্গে। সেলে Axis এবং ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ক্রেতারা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। সেক্ষেত্রে, ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,২৫০ টাকা পর্যন্ত এবং ডেবিট কার্ড ব্যবহার করলে ১,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় মিলবে।

Poco X3 Pro স্পেসিফিকেশন, ফিচার

পোকো এক্স৩ প্রো স্মার্টফোনে আছে কর্নিং গোরিলা গ্লাস ৬ প্রোটেকশন সহ একটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার ফোনের ব্যাক প্যানেলে থাকছে চারটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল, ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য Poco X3 Pro ফোনে এড্রেনো ৬৪০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফলে গেমারদের জন্য এই ফোনটি আদর্শ। অন্যদিকে, অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইআউই ১২ (MIUI 12) কাস্টম স্কিন চালিত। এই ফোনে স্টেরিও স্পিকার বর্তমান, যা দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১৬০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।