MIUI 12 সহ Poco X3 Pro এর লঞ্চ আসন্ন, দেখা গেল একাধিক সার্টিফিকেশন সাইটে

poco-x3-pro-spotted-on-fcc-certifications-site-launch-soon

Xiaomi এর একসময়ের সাব ব্র্যান্ড Poco শীঘ্রই তাদের X সিরিজের নতুন ফোন হিসাবে Poco X3 Pro লঞ্চ করতে পারে। সম্প্রতি আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে এই ফোনটিকে দেখা গেছে। কিছুদিন আগে এই ফোনটিকে যথাক্রমে সিঙ্গাপুর, রাশিয়া ও জাপানের IMDA, EEC, TUV সার্টিফিকেশন সাইটেও অন্তর্ভুক্ত করা হয়েছিল। ফলে বলার অপেক্ষা রাখেনা পোকো এক্স৩ প্রো শীঘ্রই বাজারে পা রাখবে। এই ফোনটি গত বছর লঞ্চ হওয়া Poco X3 এর আপগ্রেড ভার্সন হবে।

FCC সার্টিফিকেশন সাইটে Poco X3 Pro ফোনটিকে M2102J20SG মডেল নম্বর সহ লিস্টিং করা হয়েছে। জানা গেছে এই ফোনে ব্লুটুথ, ওয়াইফাই ও এমআইইউআই ১২ কাস্টম স্কিন থাকবে। এছাড়া সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির অন্য কোনো ফিচার সামনে আসেনি।

প্রসঙ্গত গত সেপ্টেম্বরে Poco X3 NFC এর টিজার পোস্ট করতে গিয়ে কোম্পানি ভুল করে Poco X3 Pro এর একটি টিজার পোস্ট করে ফেলেছিল। যারপর থেকেই গুঞ্জন উঠতে থাকে যে স্ট্যান্ডার্ড মডেলের পাশাপাশি, পোকো কয়েকমাসের মধ্যে এর প্রো মডেলও লঞ্চ করতে পারে। সেই জল্পনা সত্যি করে ফোনটি এখন বিভিন্ন দেশের সার্টিফিকেশন লাভ করছে।

Poco X3 ফোনের কথা বললে, ভারতে এর দাম শুরু হয়েছে ১৬,৯৯৯ টাকা থেকে। এই ফোনটি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন