Poco X4 ও Poco X4 NFC শীঘ্রই 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ বাজারে আসছে, দেখা গেল IMEI ডেটাবেসে

Poco X4 এবং Poco X4 NFC কে 2201116PI এবং 2201116PG মডেল নম্বর-সহ IMEI ডেটাবেসে স্পট করা হয়েছে

poco-x4-poco-x4-nfc-spotted-imei-database-launch-soon-could-rebrand-redmi-note-11-pro-5g

Poco X3, Poco X3 NFC, Poco X3 Pro, এবং Poco X3 GT রূপে চলতি বছরে X3 সিরিজের বিভিন্ন স্মার্টফোন বাজারে এনেছে পোকো। এখন একটি নতুন রিপোর্টে দাবি করা হয়েছে, Poco X3 সিরিজের উত্তরসূরী বা সাক্সেসর হিসেবে Poco X4 এবং Poco X4 NFC লঞ্চ হতে বেশি দিন বাকি নেই। যদিও ফোনগুলি কতটা নতুন স্পেসিফিকেশন অফার করবে তা নিয়ে সন্দেহ আছে। কারণ এগুলি Redmi Note 11 Pro 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে জল্পনা রয়েছে।

Poco X4 এবং Poco X4 NFC কে দেখা গেল IMEI ডেটাবেসে

xiaomiui- এর রিপোর্ট অনুযায়ী শাওমির দুটি ফোন 2201116PI এবং 2201116PG মডেল নম্বর-সহ IMEI ডেটাবেসে স্পট করা হয়েছে। IMEI লিস্টিং থেকে ফোনগুলির স্পেসিফিকেশন সম্বন্ধীয় কোনও তথ্য সামনে আসেনি। তবে ডিভাইসগুলি যে Poco ব্র্যান্ডিংয়ের সঙ্গে আসছে, সেটা নিশ্চিত করা গিয়েছে।

উল্লেখ্য, গত মাসে চীনে লঞ্চ হওয়া Redmi Note 11 5G গ্লোবাল মার্কেটে Poco M4 Pro 5G ব্র্যান্ডিংয়ের সঙ্গে আত্মপ্রকাশ করেছে। এতএব, 2201116PI এবং 2201116PG চীনের Redmi Note 11 Pro 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। নির্দিষ্ট ভাবে বললে, 2201116P ভারতে Poco X4 হিসেবে এবং গ্লোবাল মার্কেটে Poco X4 NFC হিসেবে লঞ্চ করা হতে পারে।

পোকো এক্স৪ স্পেসিফিকেশনস (প্রত্যাশিত) (Poco X4 Expected Specifications)

পোকো এক্স ৪ ফোনে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ ডিসপ্লে, ডাইমেনসিটি ৯২০ চিপসেট, ৬ জিবি / ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং, এবং সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য পোকো এক্স ৪ ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যেতে পারে। আবার পিছনে থাকতে পারে ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ। রেডমি নোট ১১ প্রো ৫জি-এর রিব্র্যান্ডেড ভার্সন হলেও এর ডিজাইন আলাদা হবে বলে আশা করা যায়।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷