এক চার্জেই ৮০ কিমি, ৩৮ হাজার টাকায় এলো নতুন ইলেকট্রিক বাইক

  

পুনের ইলেকট্রিক মোবিলিটি স্টার্টআপ কোম্পানি, Polarity শুক্রবার ৬ টি ইলেকট্রিক বাইক লঞ্চ করেছে। এই বাইকগুলোর নাম S1K, S2K, S3K, E1K, E2K এবং E3K । এখানে ‘S’ ভ্যারিয়েন্টের অর্থ স্পোর্টস সিরিজ এবং ‘E’ ভ্যারিয়েন্টের অর্থ এক্সিকিউটিভ সিরিজ। এই ইলেকট্রিক বাইকগুলোর দাম ৩৮ হাজার টাকা থেকে ১.১ লাখ টাকা রাখা হয়েছে। কোম্পানির ওয়েবসাইটে ১০০১ টাকা দিয়ে দিয়ে আপনি এই বাইক প্রি অর্ডার করতে পারেন। যার ডেলিভারি কয়েকমাসের মধ্যেই শুরু হবে।

পোলারিটির ইলেকট্রিক বাইকগুলোর বিশেষ বৈশিষ্ট্য হ’ল এগুলিতে একটি প্যাডেল দেওয়া হয়েছে। দরকারে আপনি সাইকেলের মতো ব্যবহার করতে পারেন। আবার বাইকগুলিতে বিএলডিসি মোটর এবং একটি লিথিয়াম-আয়ন ব্যাটারি রয়েছে।কোম্পানির দাবি অনুযায়ী, বিক্রি শুরু হলো এই বাইকগুলোর ৩৬টি ভার্সন লঞ্চ করা হবে । পোলারিটি জানিয়েছে যে ব্যাটারি সেলস, মোটর এবং কন্ট্রোলার আমদানি করা হবে এবং অবশিষ্ট অংশগুলি স্থানীয়ভাবে বানানো হবে। কোম্পানি এক বছরে এই ইলেকট্রিক যানগুলি ১৫,০০০ ইউনিট বিক্রি করতে চায়।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

স্পিড ও রেঞ্জ :

স্পোর্টস সিরিজের বাইকগুলো-এস ১ কে, এস ২ কে, এস ৩ কে, এদের সর্বোচ্চ স্পিড যথাক্রমে ৭০,৭০ ও ১০০ কিলোমিটার প্রতি ঘন্টায়। আবার এক্সিকিউটিভ সিরিজের ই ১ কে, ই ২ কে, ই ৩ কে এর সর্বোচ্চ স্পিড যথাক্রমে ৪০,৬০,৮০ কিলোমিটার প্রতি ঘন্টা। একবার চার্জ করলে এই বাইকগুলো ৮০ কিমি এর বেশি চলতে পারে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : সাধ্যের মধ্যে TVS লঞ্চ করলো ‘স্পেশাল’ স্কুটার

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন