ঘরবন্দি মানুষ! পর্নহাবে ভারতীয় ভিজিটরের সংখ্যা বাড়লো ৯৫ শতাংশ

এই লকডাউনের সময়ে অ্যাডাল্ট কনটেন্ট ওয়েবসাইট পর্নহাবে ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে ভারতীয় ইউজারদের সংখ্যা। একটি রিপোর্টে জানা গিয়েছে এই প্ল্যাটফর্মে ইতিমধ্যেই ভারতীয় ভিজিটরের সংখ্যা ৯৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে আগের থেকে। কিছুদিন আগে পর্নহাবের তরফ থেকে জানানো হয়েছিল যে, এই সময়ে এই ওয়েবসাইটটি প্রিমিয়াম কনটেন্ট বিনামূল্যে চালানো শুরু করবে।

তারপর, ২১ দিনের লকডাউন শুরু হওয়ার সঙ্গে সঙ্গে পর্নহাবে ভিজিটর সংখ্যা হু হু করে বাড়তে থাকে বলে জানা গিয়েছে। লকডাউনের প্রথম দিন ভারতে গড় ট্রাফিকের পরিমাণ বেড়ে ছিল ৫৫%, যেখানে তা বাড়তে বাড়তে গত সপ্তাহে ২৭ মার্চ গিয়ে পৌঁছায় ৯৫ শতাংশে। ভারতে সমস্ত ধরনের অ্যাডাল্ট কনটেন্ট ব্যান হয়ে যাবার পর থেকে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক ব্যবহার করে অনেকেই এই ধরনের ওয়েবসাইট ব্যবহার করেন।

তাই পর্নহাব তাদের প্রিমিয়াম কনটেন্ট সম্পূর্ণ বিনামূল্যে উপলব্ধ করার ফলে সারাবিশ্বে এই সাইটের জনপ্রিয়তা আরো বেড়ে গিয়েছে। আগামী ২৩ এপ্রিল পর্যন্ত সকলে পর্নহাবের প্রিমিয়াম কনটেন্ট বিনামূল্যে দেখতে পাবেন।

তবে শুধুমাত্র ভারতেই নয়, করোনাভাইরাসের দুর্যোগ শুরু হওয়ার সাথে সাথে আমেরিকা, ইতালি, স্পেনের মত বহু দেশেই পর্নোগ্রাফি কনটেন্টের ভিজিটরের পরিমাণ এক লাফে অনেকটা বেড়ে গিয়েছে। এই কারণেই প্রিমিয়াম কনটেন্ট বিনামূল্যে উপলব্ধ করার সিদ্ধান্ত নিয়েছে পর্নহাব, বলে জানিয়েছেন এই অ্যাডাল্ট কনটেন্ট ওয়েবসাইটের একজন মুখপাত্র।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।