আপনার স্বাস্থ্যের খেয়াল রাখতে দেশীয় কোম্পানি Portronics‌ লঞ্চ করলো Kronos Beta স্মার্টওয়াচ

portronics-kronos-beta-smartwatch-launched-in-india-price-rs-3999-sale
Portronics Kronos Beta স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

চাহিদার কথা মাথায় রেখে ভারতে প্রায় প্রতিদিনই কোনো না কোনো স্মার্টওয়াচ লঞ্চ হচ্ছে। এবার, ভারতীয় ব্র্যান্ড Portronics, বুধবার একটি নতুন স্মার্টওয়াচ বাজারে এনেছে। এই ওয়াচটির নাম Kronos Beta। এটি ভারতে নির্মিত সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচগুলির মধ্যে অন্যতম। Portronics Kronos Beta ওয়াচটি সম্পর্কে বলতে গেলে, এটিতে ১.২৮ ইঞ্চির গোলাকার টিএফটি ডিসপ্লে, ৭ দিনের ব্যাটারি লাইফ, হার্ট রেট মনিটর, আইপি৫৮ রেটিং, ১০ টি স্পোর্টস মোড পাওয়া যাবে। চলুন দেখে নেওয়া যাক Portronics Kronos Beta স্মার্টওয়াচের দাম এবং স্পেসিফিকেশন।

Portronics Kronos Beta স্মার্টওয়াচের দাম এবং প্রাপ্যতা

পোর্ট্রোনিক্স ক্রোনোস বিটা স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। ব্ল্যাক, গ্রে ও রোস পিঙ্ক কালার ভ্যারিয়েন্টে স্মার্টওয়াচটি পাওয়া যাবে। এটিকে পোর্ট্রোনিক্স ওয়েবসাইট বা অন্যান্য অনলাইন সেলস চ্যানেল থেকে কেনা যাবে।

Portronics Kronos Beta স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

ক্রোনোস বিটা স্মার্টওয়াচটি একটি ১.২৮ ইঞ্চির গোলাকার টিএফটি ডিসপ্লের সাথে এসেছে। ওয়াচটিতে একশোটিরও বেশী ওয়াচফেস সাপোর্ট করবে বলে সংস্থা দাবী করে। উল্লেখ্য, ওয়াচটিতে রানিং, ওয়াকিং, হাইকিং, স্টেয়ার স্টেপস সহ ১০ টি স্পোর্টস মোড বর্তমান। পাশাপাশি,ওয়াটি হার্ট রেট মনিটরিং সেন্সর সহ এসেছে।

Portronics Kronos Beta স্মার্টওয়াচটি আইপি৫৮ রেটিং প্রাপ্ত এবং এতে অ্যালুমনিয়াম ও পলিকার্বোনেট দ্বারা নির্মিত একটি ফ্রেম আছে। ফলে গুরুতর আঘাতের ফলেও ওয়াচটির কোনো ক্ষতি হবে না। পাওয়ার ব্যাকআপের কথা বলতে গেলে, এটি একবার চার্জে ৭ দিন পর্যন্ত চলে। এতে রয়েছে ২৪০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে সময় লাগবে প্রায় ১ ঘন্টা। কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ ভার্সন ৫.১। ওয়াচটিতে ৫১২ এমবি স্টোরেজ থাকায় অন্তত ৩০০ টি গান স্টোর করা যাবে।

প্রসঙ্গত, Portronics Kronos Beta এর সাথে Gionee-র সদ্য লঞ্চ করা দুটি স্মার্টওয়াচের প্রতিদ্বন্দ্বিতা হবে। Gionee সম্প্রতি STYLEFIT GSW6, STYLEFIT GSW8 নামের দুটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। এই স্মার্টওয়াচগুলির বিশেষত্ব হলো, এগুলিতে কলিং ফিচার রয়েছে; সরাসরি ব্লুটুথ ব্যবস্থার মাধ্যমে সংযুক্ত করে কলিং ও মিউজিকের সুবিধা উপভোগ করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।