দাম মাত্র ৭৯৯ টাকা, Ptron Bassbuds Duo ওয়্যারলেস ইয়ারফোন বাজারে হাজির

ইয়ারবাডটি ব্ল্যাক, ব্লু ও হোয়াইট কালারে বেছে নেওয়া যাবে

ptron-bassbuds-duo-true-wireless-stereo-earbuds-launched-in-india-price-rs-799

ভারতীয় বাজারে লঞ্চ হল জনপ্রিয় মোবাইল এক্সেসরিজ নির্মাণকারী সংস্থা Ptron এর Bassbuds Duo ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড। ব্যাসবাডস সিরিজের নতুন এই ইয়ারফোনে কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ ভার্সন ৫.১, যা ১০ মিটারের ব্যবধান পর্যন্ত ডিভাইসের সঙ্গে সংযুক্ত থাকতে সাহায্য করবে। এর মধ্যে থাকছে ইনবিল্ট এইচডি মাইক। এছাড়া স্টেরিও সাউন্ড ও বাস ব্যালেন্সের জন্য ১৩ এমএম ডায়নামিক ড্রাইভার দেওয়া হয়েছে। আসুন Ptron Bassbuds Duo ইয়ারবাডের দাম, প্রাপ্যতা ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Ptron Bassbuds Duo true Wireless stereo Earbuds দাম ও প্রাপ্যতা

পিট্রন ব্যাসবাডস ডুয়ো ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের দাম রাখা হয়েছে ২২০০ টাকা। তবে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি মাত্র ৭৯৯ টাকায় কেনা যাচ্ছে। সঙ্গে পাওয়া যাবে ৩৬৫ দিনের ওয়ারেন্টি‌। ইয়ারবাডটি ব্ল্যাক, ব্লু ও হোয়াইট কালারে বেছে নেওয়া যাবে।

Ptron Bassbuds Duo true Wireless stereo Earbuds স্পেসিফিকেশন

হালকা ওজনের এই নতুন ইয়ারফোনটির ডিজাইন (ইন-ইয়ার) এতটাই নিখুঁত যে এটি সহজেই কানে ফিট হয়ে থাকবে। সংস্থার তরফ থেকে এই ধরনের ডিজাইনকে ‘স্নাগফিট’ নামাঙ্কিত করা হয়েছে। পিট্রন ব্যাসবাডস ডুয়ো ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডে রয়েছে ১৩ মিমি (mm) ডাইনামিক ড্রাইভার, যার ফলে দুর্দান্ত মানের ক্ল্যারিটি ও ব্যাস সাউন্ড পাওয়া যাবে। সংস্থাটি আরও জানিয়েছে, ক্ল্যারিটি ও ট্রিবলকে বজায় রেখেই গম্ভীর ব্যাস সাউন্ড দেবে ইয়ারবাডটি। বাইরের যে কোনো ধরনের আওয়াজ এড়িয়ে এর ইনবিল্ট এইচডি মাইক্রোফোন মোনো এবং স্টেরিও উভয় কলেই ব্যবহারকারীদের প্রিমিয়াম ইয়ারবাডের অনুভূতি দিতে সক্ষম। আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত হওয়ায়, এটি জল বা ঘামে নষ্ট হবে না। ছোট, মাঝারি এবং বড় সব ধরনের ইয়ার টিপসের সঙ্গেই পাওয়া যাবে এই ইয়ারবাডটি।

Ptron Bassbuds Duo ইয়ারবাডের চার্জিং কেসে ৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেটি সর্বোচ্চ ১৫ ঘন্টা পর্যন্ত প্লে ব্যাকআপ দেবে। আবার বাডগুলিতে রয়েছে ৩৫ এমএএইচ ব্যাটারি। এগুলি একবার চার্জে চলবে এক থেকে দেড় ঘন্টা পর্যন্ত। ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে এটির চার্জিং কেস চার্জ দেওয়া যাবে। বাড দুটির ওজন থাকছে মাত্র চার গ্রাম।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।