২০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল pTron Bassbuds Tango TWS ইয়ারফোন, দাম সাধ্যের মধ্যে

নতুন পিট্রন বেসবাডস ট্যাঙ্গো ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১,৭৯৯ টাকা, সংস্থার ওয়েবসাইট থেকে অডিও প্রোডাক্টটি কিনতে গেলে আগ্রহীদের এই দাম ব্যয় করতে হবে

ptron-bassbuds-tango-tws-launched-in-india-price-rs-1299-specifications-feature

ভারতে উপলব্ধ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের তালিকায় এবার যুক্ত হল আরো একটি নতুন প্রোডাক্ট। আসলে আজ হায়দ্রাবাদ ভিত্তিক কোম্পানি pTron (পিট্রন), Bassbuds Tango (বেসবাডস ট্যাঙ্গো) নামে নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড লঞ্চ করেছে। এই নতুন ইয়ারবাডটি এনভায়রনমেন্ট নয়েজ ক্যান্সলেশন (ENC), ডিজিটাল সিগন্যাল প্রসেসিং (DSP), ডেডিকেটেড মুভি মোড ইত্যাদি একাধিক আধুনিক ফিচার অফার করবে বলে দাবি করেছে pTron। শুধু তাই নয়, নিশ্চিত করা হয়েছে যে pTron Bassbuds Tango ইয়ারবাডে স্পষ্ট কলের জন্য ব্যাকগ্রাউন্ড নয়েজ ফিল্টারের সুবিধা থাকবে। আসুন এখন এই নতুন Bassbuds Tango TWS-এর সমস্ত ফিচার, দাম এবং লভ্যতা সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

ভারতে pTron Bassbuds Tango TWS-এর দাম, প্রাপ্যতা

নতুন পিট্রন বেসবাডস ট্যাঙ্গো ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১,৭৯৯ টাকা, সংস্থার ওয়েবসাইট থেকে অডিও প্রোডাক্টটি কিনতে গেলে আগ্রহীদের এই দাম ব্যয় করতে হবে। তবে অ্যামাজন ইন্ডিয়ায় এটি ১,২৯৯ টাকায় মিলবে। সেক্ষেত্রে ইয়ারবাডটি কেনার সময় অ্যাক্টিভ ব্ল্যাক এবং স্টোন হোয়াইট দুটি রঙের বিকল্প বেছে নেওয়া যাবে।

pTron Bassbuds Tango TWS-এর স্পেসিফিকেশন

পিট্রন বেসবাডস ট্যাঙ্গো ইয়ারবাডটি ১৩ মিমি বেস- বুস্টেড অডিও ড্রাইভার সহ এসেছে, যেখানে উন্নত সাউন্ড ডেলিভারির জন্য এটিতে ইনবিল্ট AAC কোডেক এবং অ্যাকোস্টিক ইকো ক্যান্সেলেশন ফিচার পাওয়া যাবে। এর সাথে থাকবে প্যাসিভ নয়েজ ক্যান্সেলেশন অপশন এবং ম্যাট ফিনিশযুক্ত ইন-ইয়ার ডিজাইন। এছাড়া ধুলো, ঘাম বা জল প্রতিরোধের জন্য এই বেসবাডস ইয়ারফোন IPX4 রেটিং সহ এসেছে।

অন্যান্য ফিচারের কথা বললে, পিট্রনের এই নতুন অডিও ডিভাইসে রয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির তরফে দাবি করা হয়েছে চার্জিং কেসসহ মোট ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে এটি। চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ-সি পোর্ট। পিট্রন জানিয়েছে, ১০ মিনিটের চার্জে এটি তিন ঘণ্টার প্লেব্যাক টাইম দেবে। কানেক্টিভিটির জন্য এটিতে উপস্থিত ব্লুটুথ ৫.১, ওয়ান স্টেপ পেয়ারিংয়ের মত প্রযুক্তি। উপরন্তু এতে থাকবে ডেডিকেটেড মিউজিক ও মুভি মোড, স্মার্ট টাচ কন্ট্রোল এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টের সুবিধা।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.