দাম শুরু মাত্র ১২০০ টাকা থেকে, pTron লঞ্চ দু-দুটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাড

ptron-bassbuds-vista-bassbuds-pro-tws-launched-price-in-india-rs-1199

ভারতীয় বাজারে পা রাখল pTron এর নতুন দেশীয় ট্রু ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারবাড। আজ Bassbuds Vista এবং Bassbuds Pro নামে দু-দুটি ইয়ারবাড লঞ্চ করেছে তেলেঙ্গানা ভিত্তিক কোম্পানিটি। এই ইয়ারবাডগুলিতে একাধিক আধুনিক প্রযুক্তি তো রয়েছেই, তাছাড়াও এগুলির দামও বেশ সস্তা। আসুন, pTron Bassbuds Vista এবং Bassbuds Pro ইয়ারবাডগুলির বিশেষত্ব এবং প্রাপ্যতা সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

pTron Bassbuds Vista ইয়ারবাডের স্পেসিফিকেশন

Vista ইয়ারবাডটির মূল বৈশিষ্ট্য হল এটিতে ৫ ওয়াটের কিউই ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি যুক্ত কেস রয়েছে, যার সাহায্যে গ্রাহকরা ওয়্যারলেস অর্থাৎ তারবিহীন চার্জিংয়ের অভিজ্ঞতা পাবেন। প্রতিটি ইয়ারবাডেই ৪০ এমএএইচ ব্যাটারি থাকবে তবে চার্জিং কেসটির ব্যাটারি ক্যাপাসিটি ৪০০ এমএএইচ। সাধারণ অবস্থায় ইয়ারবাডগুলি ৪ ঘন্টা প্লে-ব্যাক দেয়, তবে কেসসহ এগুলি ৮ ঘন্টা চলবে। সংস্থার মতে, Bassbuds Vista ব্র্যান্ডের একমাত্র বাজেট ইয়ারবাড যাতে ওয়্যারড (তারযুক্ত) এবং ওয়্যারলেস চার্জিং উভয় প্রযুক্তিই সমর্থন করে।

অন্যান্য ফিচারের কথা বললে এটি লেটেস্ট BT5.1 চিপসেট এবং একটি এনহ্যান্স সিরামিক মাইক্রোফোনসহ এসেছে। এছাড়া এতে ১০ ​​মিলিমিটার ডায়নামিক ড্রাইভার যা উন্নত অডিও আউটপুট সরবরাহ করে। আবার এতে রয়েছে IPX4 রেটিং এবং ন্যানো-কোটিং, যা জল, ঘাম বা ধুলো থেকে বাডগুলিকে সুরক্ষা দেয়। শুধু তাই নয়, এই ইয়ারবাডে ওয়ান-স্টেপ স্মার্ট পেয়ারিং এবং স্মার্ট ভয়েস অ্যাসিস্ট্যান্টের মতো ফিচারও উপলব্ধ।

pTron Bassbuds Pro ইয়ারবাডের স্পেসিফিকেশন

pTron-এর এই ইয়ারবাডটিতেও লেটেস্ট BT5.1 চিপসেট রয়েছে। এর ফ্ল্যাট টোটাল সারফেস ডিজাইন উন্নত সংযোগ এবং স্মুথ গেস্টচার অভিজ্ঞতা প্রদান করে। এছাড়াও, Bassbuds Pro-তে স্মার্ট ইনস্টা-পেয়ারিং, মনো এবং স্টেরিও মোড, স্মার্ট ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং স্মার্ট-ডিজিটাল ডিসপ্লে চার্জিং কেস রয়েছে। আছে IPX4 রেটিং বা জল-ধুলো প্রতিরোধী প্রযুক্তিও।

এই ইয়ারবাডটির চার্জিং কেসে টাইপ সি ফাস্ট চার্জিং প্রযুক্তি রয়েছে যার সাহায্যে এটি ১২ ঘন্টা প্লেব্যাক টাইম সরবরাহ করে। এক্ষেত্রে, কেসটিতে ৩০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি এবং প্রতিটি ইয়ারবাডে ৪০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Bassbuds Vista এবং Bassbuds Pro-এর দাম এবং লভ্যতা

এই দুটি ইয়ারবাড আজ অর্থাৎ ১৫ই ফেব্রুয়ারি থেকেই কেনার জন্য উপলব্ধ হবে। Vista ইয়ারবাডটির দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা, যেখানে Bassbuds Pro কিনতে গেলে ১,১৯৯ টাকা খরচ হবে। জানিয়ে রাখি, আগ্রহীরা Bassbuds Vista কেনার সময় কালো, ধূসর, নীল এবং সাদা রঙের বিকল্প পাবেন। অন্যদিকে, Bassbuds Pro-এর নীল, লাল, সবুজ এবং কালো রঙে উপলভ্য।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন