চার চারটি নতুন ইয়ারবাড নিয়ে হাজির হল দেশীয় ব্র্যান্ড pTron, দাম শুরু ৯৯৯ টাটা থেকে

pTron আজ Bassbuds Jade, Bassbuds Lite v2, Bassbuds Duo v’21, Basspods ANC 992 ইয়ারবাড লঞ্চ করেছে

ptron-launches-gaming-earbuds-basspods-anc-992-bassbuds-duo-v21-lite-v2-jade

তেলেঙ্গানা ভিত্তিক অ্যাক্সেসরিজ ব্র্যান্ড pTron, আজ ভারতীর বাজারে একসঙ্গে চার-চারটি ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাড লঞ্চ করল। এই চারটি ইয়ারবাডের নাম Bassbuds Jade, Bassbuds Lite v2, Bassbuds Duo v’21, Basspods ANC 992। এই ইয়ারবাডগুলিতে একাধিক আধুনিক প্রযুক্তি তো রয়েছেই, তাছাড়া এগুলির দামের দিক থেকেও বেশ সস্তা। আসুন জেনে নেওয়া যাক সদ্য লঞ্চ হওয়া ইয়ারবাডগুলির দাম, ও স্পেসিফিকেশন সম্পর্কে।

pTron Bassbuds Jade দাম ও স্পেসিফিকেশন

ব্যাসবাড জেড ইয়ারবাডটির দাম ১,৫৯৯ টাকা। এটি ই-কর্মাস সাইট অ্যামাজনে উপলব্ধ। এই ইয়ারবাডটটি ৪০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দেবে। এর চার্জিং কেসে ৩৩০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আবার ৬০ এমএস আল্ট্রা লো-ল্যাটেন্সি থাকায় ইয়ারবাডটি গেমিং অভিজ্ঞতা হবে দুর্দান্ত। ইয়ারবাডটি মাল্টিপ্লেয়ার গেমিংয়ের জন্য একেবারে আদর্শ বলে সংস্থার দাবি।

এই ইয়ারবাডটিতে আছে ডুয়াল এইচডি মাইক, যার ফলে ফোনালাপ করার সময় বিপরীত প্রান্তের মানুষের কাছে একদম পরিষ্কার আওয়াজ পৌঁছবে। ইয়ারবাডটির ওজন মাত্র ৪ গ্রাম। একদম হালকা ওজন হওয়ায় এটি গেমারদের আদর্শ সঙ্গী হতে চলেছে।

pTron Bassbuds Lite v2 স্পেসিফিকেশন

ব্যাসবাড লাইট ভার্সন ২ ইয়ারবাডটির দাম ১,০৯৯ টাকা। ই-কর্মাস সাইট অ্যামাজন থেকে এটিকে কিনতে পারবেন।এটি একটি ট্রু ওয়্যারলেস ব্লুটুথ হেডফোন যেটি উন্নত মানের স্টিরিও সাউন্ড, ডিপ ব্যাস সাউন্ড এবং স্মার্ট টাচ কন্ট্রোলের সাথে এসেছে। এটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত। ৪০০এমএএইচ চার্জিং কেস সহ আসায় এই ইয়ারবাডটি ২০ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যাবে বলে কোম্পানির দাবি। এছাড়া এতে আছে ব্লুটুথ ৫.১, যা সর্বোচ্চ ১০ মিটার পর্যন্ত দূরে থেকেও ডিভাইসের সাথে সংযুক্ত থাকবে।

pTron Bassbuds Duo v’21 স্পেসিফিকেশনঃ

দামের দিক থেকে ব্যাসবাড ডুও ভি’২১ ইয়ারবাডটির দাম ৯৯৯ টাকা। ইয়ারবাডটি কালো, নীল ও সাদা এই তিনটি রঙের ভ্যারিয়েন্টে এসেছে। ফ্লিপকার্ট ও অ্যামাজন থেকে এটিকে কিনতে পারবেন। ব্যাসবাড ডুও ভি’২১ ইয়ারবাডটি দুর্দান্ত মানের স্টিরিও সাউন্ড, ডিপ ব্যাস সাউন্ড এবং স্মার্ট টাচ কন্ট্রোলের সাথে এসেছে। এছাড়াও এতে পাওয়া যাবে ব্লুটুথ ৫.১, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, আইপিএক্স৪ রেটিং এবং ১৩মিমি ড্রাইভার।

pTron Basspods ANC 992 স্পেসিফিকেশন

ব্যাসবাড এএনসি ৯৯২ ইয়ারবাডটির দামই এই চারটির মধ্যে সর্বাধিক। এটির দাম ১,৬৯৯ টাকা। এটিকেও ফ্লিপকার্ট ও অ্যামাজন থেকে কেনা যাবে। ব্যাসবাড এএনসি ৯৯২ ইয়ারবাডটি কোয়াড মাইক ও অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন প্রযুক্তির সাথে এসেছে। এছাড়া এটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত, ফলে জল প্রতিরোধ করতে পারবে। এরগনোমিক ফিট ও ইন্টেলিজেন্ট অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশনের সাথে আসা এই ইয়ারবাডে শক্তিশালী ১০ মিমি অ্যাকুস্টিক ড্রাইভার রয়েছে, যা উচ্চ ব্যাস সরবরাহ করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।