দেশীয় ব্র্যান্ড pTron আনল নতুন তিন-তিনটি নেকব্যান্ড ইয়ারফোন ও ইয়ারবাড, দাম সাধ্যের মধ্যে

pTron-র নতুন ৩ টি অত্যাধুনিক অডিও প্রোডাক্টের মধ্যে রয়েছে গেমিং ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাড এবং ওয়্যারলেস এনভায়রনমেন্ট নয়েজ ক্যানসেলেশন ফাচার যুক্ত নেকব্যান্ড ইয়ারফোন

ptron-tangent-pixel-enc-tangent-pro-bassbuds-pixel-earbuds-launched-in-india-price-specifications

ভারতীয় বাজারে একসাথে তিন তিনটি নতুন অডিও প্রোডাক্ট লঞ্চ করল pTron। অল্প কদিনেই ভারতীয় বাজারে জায়গা করে নিয়েছে এই তেলেঙ্গনা ভিত্তিক কোম্পানিটি। পরপর তাঁরা গ্রাহকদের উপহার দিচ্ছে সুন্দর সুন্দর অডিও প্রোডাক্ট, যাদের দাম থাকছে সাধ্যের মধ্যেই। pTron-র নতুন ৩ টি অত্যাধুনিক অডিও প্রোডাক্টের মধ্যে রয়েছে গেমিং ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাড এবং ওয়্যারলেস এনভায়রনমেন্ট নয়েজ ক্যানসেলেশন ফিচার যুক্ত নেকব্যান্ড ইয়ারফোন। এই ৩টি প্রোডাক্টের নাম যথাক্রমে pTron Tangent Pixel ENC, Tangent Pro এবং Bassbuds Pixel। আসুন এবার জেনে নেওয়া যাক, ইয়ারবাডগুলির দাম এবং স্পেসিফিকেশন।

pTron Tangent Pixel ENC স্পেসিফিকেশন ও দাম

এটি মূলত একটি ওয়্যারলেস নেকব্যান্ড। এটি এনভায়রনমেন্ট নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাথে এসেছে। এছাড়া কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ ভার্সন ৫.১। পাশাপাশি, গেম খেলার সময় ৪০ এমএস পর্যন্ত আল্ট্রা-লো ল্যাটেন্সি পাওয়া যাবে। নেকব্যান্ডটির মাধ্যমে খুব চটজলদি অডিও ও ভিডিও’তে প্রতিক্রিয়া জানানো যায়।

আবার, ফাস্ট চার্জিংয়ের সুবিধা থাকায় নেকব্যান্ডটি মাত্র ১০ মিনিটের চার্জে ৩.৫ ঘন্টার প্লে-ব্যাক টাইম দেবে। এছাড়া সর্বোমোট ৩০ ঘন্টা পর্যন্ত এটি চলতে পারে। আরও আছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ১০ মিমি ব্যাস বুস্টেড ড্রাইভার, ইএনসি প্রযুক্তি, আইপিএক্স৪ জল প্রতিরোধী রেটিং।

পিট্রোন ট্যানজেন্ট পিক্সেল ওয়্যারলেস নেকব্যান্ডের দাম ১,২৯৯ টাকা।

pTron Tangent Pro স্পেসিফিকেশন ও দাম

পিট্রোন ট্যানজেন্ট প্রো ওয়্যারলেস নেকব্যান্ডটি নতুন পরিমার্জিত ডিজাইন সহ এসেছে। এতে কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ ভার্সন ৫.২। এতে ইউএসবি-সি ফাস্ট চার্জিং সাপোর্ট, ভয়েস অ্যাসিস্ট্যান্ট, আইপিএক্স৪ জল প্রতিরোধী রেটিং এবং দীর্ঘ ২০ ঘন্টা ব্যাকআপ পাওয়া যাবে।

উল্লেখ্য, পিট্রোন ট্যানজেন্ট প্রো ওয়্যারলেস নেকব্যান্ডের দাম ১,০৯৯ টাকা।

pTron Bassbuds Pixel স্পেসিফিকেশন

পিট্রোন ব্যাসবাডস পিক্সেল মূলত একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। গেমিং এবং মুভি মোডের জন্য এটিতে আছে ৬০এমএস সুপার লো-ল্যাটেন্সি। কানেক্টিভিটির জন্য রয়েছে ব্লুটুথ ভার্সন ৫.১। ইয়ারবাডটি মোনো ও স্টিরিও মোড, ইউএসবি-সি চার্জিং ও আইপিএক্স৪ রেটিং সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।