পাবজি খেললে জিততে পারেন iPhone 11 Pro এবং AirPods, জেনে নিন কিভাবে

Pubg lucky Money

সারাবিশ্বের অনলাইন গেমারদের কাছে জনপ্রিয় গেম হল PUBG Mobile। লকডাউনে এই গেমের জনপ্রিয়তা আরও বেড়েছে। আপনিও যদি একজন পাবজি মোবাইল খেলোয়াড় হন তাহলে আপনার জন্য সুখবর। আপনি জিতে নিতে পারেন iPhone 11 Pro এবং AirPods । পাবজি গেম নির্মাতা কোম্পানি টেনসেন্ট, পাবজি সিজন ১২ শেষ হওয়ার Lucky Money Tree ইভেন্ট আয়োজন করেছে। ২ মে পর্যন্ত চলা এই ইভেন্টে খেলোয়াড়দের উপহার জেতার জন্য লাকি মানি ট্রি কে নড়াতে হবে। উপহার হিসাবে খেলোয়াড়দের জন্য আইফোন ১১ প্রো ও এয়ারপড আছে।

উপহার হিসাবে কোম্পানি প্রতিদিন একটি আইফোন ১১ প্রো এবং দুটি অ্যাপল এয়ারপড দেবে। এছাড়াও, আইফোন এবং এয়ারপড জিততে না পারা গেমারদের ইন-গেম আইটেম দেওয়া হবে। লাকি মানি গাছ কে সরানোর জন্য আপনি এটি সরানোর জন্য দুটি সুযোগ পাবেন। দিনের প্রথম সুযোগ আপনি PUBG তে লগ ইন করার সময়ই পাবেন। দ্বিতীয় সুযোগের জন্য আপনাকে নিজের পছন্দ অনুসারে একটি মিশন শেষ করতে হবে।

প্রত্যেক দিনের বিজয়ীদের নাম লাকি ট্রি পপ আপ পেজে দেখানো হবে। এর পাশাপাশি, সেই সমত মিশন সম্পর্কে জানা যাবে, যেগুলো শেষ হওয়ার পরে লাকি ট্রি সরানোর সুযোগ পাওয়া যাবে। PUBG-র লাকি মানি ট্রি খেলোয়াড়দের ৮ বার ট্রি নাড়ানোয় স্পেশাল ইন-গেম স্কিন জয়ের সুযোগ দেবে। এই স্কিন পেতে, খেলোয়াড়দের চার দিন পর্যন্ত দৈনিক দুবার লাকি ট্রি টিকে নাড়াতে হবে।

আপনাকে জানিয়ে রাখি পাবজি কর্তৃপক্ষ জানিয়েছে, বিজয়ীরা বাড়িতে বসেই উপহার পেয়ে যাবে। এরজন্য কোম্পানি নিজে থেকে তাদের সাথে কন্টাক্ট করবে। এরপর বাড়ির ঠিকানায় উপহার পাঠানো হবে। এই বছরের জানুয়ারিতে কোম্পানি Prosperous Spring ইভেন্টের আয়োজন করেছিল। এখানেও খেলোয়াড়রা বিভিন্ন গিফট জিতেছিল।