পাবজি মোবাইল বিটা ভার্সনে চলে এল এরাঙ্গেল ২.০ ম্যাপের সাথে নতুন অস্ত্র

pubg-mobile-beta-erangel-2-0-map-weapon-android-1-0-update

জনপ্রিয় মাল্টিপ্লেয়ার গেম পাবজি মোবাইলে এবার চলে এলো এরাঙ্গেল ২.০ ম্যাপ। আপাতত বিটা সংস্করনে এই ম্যপে আপডেট আনা হয়েছে, তবে শীঘ্রই PUBG Mobile এর স্ট্যাবল ভার্সনে এই আপডেট চলে আসবে। পাবজি মোবাইল টিম তাদের ডিসকর্ড সার্ভারে এই আপডেটের ব্যাপারে জানিয়েছেন। ওই সার্ভারে Erangel 2.0 আপডেটের ব্যাপারে সমস্ত তথ্য দেওয়া হয়েছে এবং এখানে আমরা আপনাকে এই আপডেটের খুঁটিনাটি জানাবো।

আপাতত PUBG Mobile এর শুধুমাত্র অ্যান্ড্রয়েড বিটা ব্যবহারকারীরাই এই আপডেট পাচ্ছেন। আইওএস এর জন্য হয়ত আর কিছুদিনের মধ্যেই এই আপডেট চলে আসবে। বিটা ১.০ আপডেটে এই নতুন ম্যাপ দেখা যাচ্ছে। এই আপডেটের সবথেকে বড় আকর্ষণ এই এরাঙ্গেল ২.০ ম্যাপ।

কি কি আসতে চলেছে পাবজি মোবাইলের নতুন এই আপডেটে –

নতুন PUBG Mobile বিটা আপডেট ০.১৯.০ এর থেকে সরাসরি ১.০.০ নিয়ে আসা হয়েছে। এই আপডেটে আপনারা আগের ভার্সনের থেকে অনেক কিছু বদল দেখতে পারেন। এবং এই ভার্সন দেখতেও আগের থেকে অনেকটা বেশি আকর্ষনীয়। এখানে আছে সেই বিশেষ Erangel 2.0 ম্যাপ। এই ম্যাপে আপনারা দেখতে পাবেন নতুন কিছু বাড়ি। এর মধ্যে আছে – Mylta Power, Quarry, Prison । এছাড়াও এই ম্যাপে নতুন কিছু খাদ, ব্যারিকেড, এবং পুরনো খারাপ পরে থাকা ট্যাংক দেখতে পাওয়া যাবে।

কিছু নতুন অস্ত্র আপনারা পেয়ে যাবেন, যার মধ্যে আছে – M1014  এর মত কিছু অত্যাধুনিক বন্দুক। আপনারা যারা অ্যান্ড্রয়েড ব্যবহার করেন তারা এই বিটা আপডেট ডাউনলোড করতে পারবেন, যদি আপনি পাবজি মোবাইলের বিটা প্রোগ্রামে যুক্ত থাকেন তাহলে। আইওএস ব্যবহারকারীদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

এদিকে স্ট্যাবল ভার্সনে আসার সময়ে আরো কিছু পরিবর্তন এখানে দেখা যাবে বলেই আমাদের অনুমান। আরো কিছু নতুন বাগ ফিক্স করার পরিকল্পনা নিয়েছে পাবজি মোবাইল কর্তৃপক্ষ। যারা পাবজির ডিসকর্ড সার্ভারে যুক্ত আছেন, তাদের কাছে আশা করা যায়, ইতিমধ্যেই এই আপডেট করানোর লিংক পৌঁছে গেছে।