৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে প্লেয়ারদের জন্য বিশেষ ইভেন্টের আয়োজন করলো পাবজি মোবাইল

pubg-mobile-brings-incredibe-india-event-to-celebrate-74th-independence-day

কোভিড ১৯ মহামারীর কারণে এই বছর অধিকাংশ দেশবাসী বাড়িতেই ৭৪ তম স্বাধীনতা দিবস উদযাপনের প্রস্তুতি নিচ্ছেন। তবে এইকারণে পাবজি ফ্যানদের মন খারাপ করার কারণ নেই। স্বাধীনতা দিবসে পালনের প্রাক্কালে জনপ্রিয় গেম PUBG Mobile নিয়ে এসেছে ‘Incredible India’ নামের একটি স্পেশাল ইভেন্ট। ইভেন্টটিতে পাবজি ফ্যানেরা আগামি ২৪ আগস্ট পর্যন্ত অংশগ্রহন করতে পারবেন। এই ইভেন্টের মাধ্যমে পাবজি ব্যবহারকারীরা গেম খেলার সাথে ভারতবর্ষের জনপ্রিয় মনুমেন্টস যেমন- ভিক্টোরিয়া মেমোরিয়াল, চারমিনার, তাজমহল, রেডফোর্ট. ডাল হ্রদ, ইন্ডিয়া গেট প্রভৃতি ভার্চুয়ালি ঘুরে দেখতে পারবেন।

আসুন ইভেন্টটি সম্পর্কে বিস্তারিত জানা যাক ৷

১ – এই ইভেন্টে পাবজি মোবাইল ফ্লিপস সংগ্রহ করার জন্য প্লেয়ারদের প্রতিদিনের মিশন সম্পূর্ণ করতে হবে। এছাড়া ইভেন্টটিতে প্রতিদিন ভারতবর্ষ সম্পর্কে জানা-অজানা তথ্য নিয়ে কুইজও থাকছে। কুইজে অংশগ্রহণে করে দৈনিক তিনটি প্রশ্নের উত্তর দিয়েও পাবজি মোবাইল ফ্লিপস সংগ্রহ করা যাবে।

২ – ফ্লিপসগুলো সংগ্রহ করার পর প্লেয়ারদের হোমপেজে যেতে হবে তারপর ফ্লিপ, ম্যাচ এন্ড উইন মেমোরি গেম খেলার জন্য অ্যাক্টিভ লোকেশানে ক্লিক করতে হবে।

৩— কি রিওয়ার্ড লুকিয়ে আছে সেটি জানার জন্য প্লেয়াররা যে কোনো কার্ডের ওপর ট্যাপ করে ফ্লিপ করতে পারবেন৷ এরপর পরবর্তী কার্ডটি ফ্লিপ করার পর যদি দেখা যায় প্রথম কার্ডের রিওয়ার্ডের সাথে দ্বিতীয় কার্ডের রিওয়ার্ডে মিলে যাচ্ছে, তখন প্লেয়ার সংশ্লিষ্ট পুরষ্কারটি পাবেন। এছাড়া জানা যাবে কার্ডটির পিছনে কোন মনুমেন্ট বা ল্যান্ডমার্ক বর্ণিত আছে। তবে কার্ড দুটি যদি ম্যাচ না করে তাহলে সেগুলি তাদের পূর্ববর্তী অবস্থায় ফিরে যাবে।

৪— প্রত্যেকটি লোকেশানের জন্য ছয়টি করে কার্ড থাকছে এবং প্রত্যেক জোড়া কার্ডে তিনটি করে রিওয়ার্ড থাকছে। নেক্সট লোকেশানে যাওয়ার জন্য প্লেয়ারদের কারেন্ট লোকেশানের সমস্ত রিওয়ার্ড কালেক্ট করে কার্ডের পেছনে লুকানো মনুমেন্ট বা ল্যান্ডমার্কটি প্রকাশ করতে হবে। এছাড়া প্লেয়াররা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও এই মনুমেন্টস/ল্যান্ডমার্কের আর্টওয়ার্কগুলোও শেয়ার করতে পারবেন।