পাবজি মোবাইল: বিনামূল্যে কিভাবে পাবেন গান স্কিন জেনে নিন

pubg-mobile-how-to-get-free-gun-skins-try-these-tricks

জনপ্রিয় অনলাইন মোবাইল মাল্টিপ্লেয়ার গেম PUBG-র নতুন সিজন শুরু হয়ে গিয়েছে। এই নতুন সিজনে ব্যবহারকারীদের নতুন নতুন গান স্কিন দেওয়া হচ্ছে। এগুলি ব্যবহারকারীরা পাবজি খেলার সময় তাদের ক্যারেক্টারকে পরাতে পারবেন। ক্যারেক্টার গুলিকে সবার থেকে আলাদা আলাদা দেখানোর জন্য এই স্কিন ব্যবহার করা যেতে পারে। তবে পাবজিতে খেলোয়াড়দের নতুন স্কিন কেনার জন্য খেলোয়াড়দের খরচ করতে হয় ইউসি। তবে এই গেমে বেশ কিছু পদ্ধতি আছে যাতে আপনারা কোন ইউসি খরচ না করে স্কিন কিনতে পারবেন।

• ইভেন্ট- PUBG Mobile গেমে বেশকিছু ইভেন্ট চলতে থাকে এবং এই ইভেন্টে প্লেয়ারকে যেকোনো একটি টাস্ক পূরণ করতে হয়। এই টাস্ক পুরন করতে পারলে খেলোয়াড়দের স্কিন উপহার হিসেবে দেওয়া হয়। এই ইভেন্টগুলি সিজন স্পেসিফিক এবং আপনি ভিপিএন ব্যবহার করে আপনার নিজের লোকেশন লুকিয়ে দিলে তা অগ্রাহ্য করা হবে।

• কোড রিডিম- মাল্টিপ্লেয়ার PUBG Mobile গেমে লাইভ স্ট্রিম এর সময়, সোশ্যাল মিডিয়া ইভেন্টে, সেলিব্রেশনে বিশেষ কিছু কোড আপনাদের দেওয়া হয়। এই কোড অত্যন্ত সীমিত সময়ের জন্য থাকে এবং এই কোড রিডিম করলে আপনারা বিনামূল্যে স্কিন পেতে পারেন।

• রয়াল পাস- যখনই আপনারা এই গেমে লেভেল পূরণ করতে থাকবেন আপনাদের কাছে রয়াল পাস আসতে থাকবে। তবে এর জন্য আপনাকে নিজের আরপি লেভেল বাড়াতে হবে। বিনামূল্যে আশা রয়াল পাসের সঙ্গে অনেক সময় বেশ কিছু আকর্ষণীয় স্কিন আপনারা পেতে পারেন।

• বিনামূল্যে ইউসি- বিভিন্ন সাইট এবং অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনারা পাবজি গেমের ইউসি পেতে পারেন তাও বিনামূল্যে। এই ধরনের সাইট এবং অ্যাপ্লিকেশনের পুরস্কারের তালিকায় গুগল ওপিনিয়ন রিওয়ার্ড, প্রাইজ রেবল, গ্র্যাব পয়েন্ট, আইডল এম্পায়ার সহ বেশ কিছু জিনিস রয়েছে।