৬ কোটি টাকা পুরস্কার মূল্যের টুর্নামেন্ট চালু করতে পারে PUBG Mobile India

গত সপ্তাহেই PUBG Mobile India নিশ্চিত করেছে তারা খুব শীঘ্রই ভারতে ফিরতে চলেছে। যারপরে এই বছর দীপাবলিতে বাজি পোড়াতে না পারলেও ঘোষণা শুনে পাবজি প্রেমীদের মন ফানুসের মত উড়ছে! যদিও এখন গেমটি কবে রি-লঞ্চ হবে বা কীভাবে সমস্ত নিষেধাজ্ঞা এড়িয়ে প্রত্যাবর্তন করবে সেই বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। কিন্তু আজ PUBG Mobile India গেম সংক্রান্ত আরো একটি নতুন খবর সামনে এসেছে, যা শোনার পর থুড়ি পড়ার পর পাবজি প্রেমীরা খুশিতে ডগমগ হয়ে যাবেন! সূত্রের খবর, পাবজি কর্পোরেশন কেবলমাত্র ভারতের ইউজারদের জন্য একটি বিশেষ স্পোর্টস লিগ আয়োজন করার কথা ভাবছে, যাতে পুরস্কার স্বরূপ ৬ কোটি টাকা পাওয়া যেতে পারে।

Sportskeeda এর রিপোর্ট অনুযায়ী, দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গেম ডেভেলপার সংস্থাটি একটি প্রেস বিজ্ঞপ্তিতে ই-স্পোর্টস লিগ আয়োজন করার পরিকল্পনাটি সবার সামনে এনেছে। এক্ষেত্রে সংস্থাটি ভারতীয় ইউজারদের জন্য একচেটিয়াভাবে এই অনলাইন টুর্নামেন্টটি আয়োজন করবে। এই ই-স্পোর্টস টুর্নামেন্টটি দেশের বৃহত্তম অনলাইন ইভেন্ট হতে চলেছে বলে মনে করা হচ্ছে। এছাড়া, রিপোর্টে দাবি করা হয়েছে এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী টিম, পুরস্কার এবং প্রতিযোগিতার আকার বিশাল হবে। নীচে এই টুর্নামেন্ট সম্পর্কিত কিছু তথ্য রইল।

PUBG Mobile India ভার্সন টুর্নামেন্ট প্রাইজ পুল

ভারতের জনপ্রিয় পাবজি মোবাইল প্লেয়ার Ghatak ওরফে TSM Entity একটি টুইট পোস্টে দাবি করেছেন যে, পাবজি কর্তৃপক্ষ আয়োজিত এই বিশেষ টুর্নামেন্টে ম্যাসিভ প্রাইজ পুল পাওয়া যাবে এবং টুর্নামেন্ট থেকে কোটিপতি হওয়ার সম্ভাবনাও রয়েছে। এছাড়া, টুর্নামেন্টের টিয়ার-১ টিমের নিশ্চিত পুরস্কারের অঙ্ক বাড়বে বলেও আশা করা হচ্ছে।

অতএব এই খবরটি যদি আগামী দিনে সত্যি হয়, তাহলে নিশ্চিত যে এটি ভারতের সবচেয়ে বড় এস্পোর্টস টুর্নামেন্ট হতে চলেছে। তাছাড়া ই-স্পোর্টটি পাবজি প্রেমীদের যে গেমিং দক্ষতা প্রমাণ করার জন্য সেরা সুযোগ হতে চলেছে তাতেও কোনো সন্দেহ নেই! আপাতত আমাদের পাবজি মোবাইল গেমের প্রত্যাবর্তন এবং টুর্নামেন্টের সময়সূচি জানতে আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।