পাবজি মোবাইলে চলে এল নতুন জঙ্গল অ্যাডভেঞ্চার মোড

টিজারের পরে এবার চলে এলো পাবজি মোবাইলে একটি নতুন মোড। এই গেমে আগে থেকে চলা স্যানহক ম্যাপের সঙ্গে এবার যুক্ত করে দেওয়া হল ‘জঙ্গল অ্যাডভেঞ্চার’ ম্যাপকে। এই ম্যাপে নতুন মেকানিজম এবং ফিচার যোগ করা হয়েছে। এই জঙ্গল ম্যাপের সাথে গেমে কিছু আপডেটেড টোকেন, জঙ্গল ফুড, এবং হট এয়ার বেলুন। আপাতত এই ম্যাপ কয়েকজন খেলোয়াড়ের জন্য নিয়ে আসা হয়েছে। সমস্ত PUBG Mobile প্লেয়ারদের জন্য এই আপডেট আসতে আর কিছুদিন সময় লাগবে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

নতুন জঙ্গল অ্যাডভেঞ্চার অ্যান্ড্রয়েড এবং আইওএস দুটি ভার্সন এর জন্যই নিয়ে আসা হয়েছে। আগে থেকে যাদের Sanhok ম্যাপ ডাউনলোড করা নেই তাদের ক্লাসিক সেকশন থেকে আগে ডাউনলোড করতে হবে ম্যাপটিকে। এই নতুন ম্যাপটি ১৪২ এমবির এবং এটি নতুন জঙ্গল এডভেঞ্চার মোডের সঙ্গে আসবে। এই মোডে খেললে খেলোয়াড়দের আপনা আপনি চিহ্নিত করে ড্রপ করা হবে। ফোনের ডান দিকের কোনায় এই মোডের নাম আপনারা দেখতে পাবেন।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

দেখে নেওয়া যাক জঙ্গল অ্যাডভেঞ্চার’ ম্যাপে কি কি ফিচার থাকছে –

• মিস্টিরিয়াস টোটম্স- গেমে আসা নতুন এই মোডের সঙ্গে এই মিস্টিরিয়াস টোটম্স দেওয়া হচ্ছে। এই টোটম্স খেলোয়াড়দের আলাদা আলাদা ব্লেসিংস দেবে। এখানে রয়েছে তিন ধরনের টোটম – পাওয়ার টোটম, স্ট্র্যাটেজি টোটম এবং প্রোটেকশন টোটম। এগুলোর মাধ্যমে খেলোয়াড়রা নিজেদের হেলমেট এবং ভেস্ট রিপেয়ার করতে পারবে এবং এনার্জি রিস্টোর করতে পারবে।

• জঙ্গল ফুড- এই নতুন অ্যাডভেঞ্চার ম্যাপে বিশেষ কিছু ফল খেলোয়াড়দের দেওয়া হবে। এই বিশেষ ফল খেলোয়াড়রা লুট পাবেন, এবং বিভিন্ন এফেক্টের জন্য এটিকে ব্যবহার করা যাবে। তবে খেলোয়াড়রা আগে থেকে জানতে পারবেন না যে সেই ফল খেলে তার প্রভাব ভালো হবে নাকি খারাপ। এই ফল খেলোয়াড়ের এনার্জি কমবেশি করতে সাহায্য করবে।

• হট এয়ার বেলুন- এই নতুন আপডেটে আসছে হট এয়ার বেলুন, যার মাধ্যমে খেলোয়াড় আকাশ থেকে পুরো খেলার জায়গাটি দেখতে পাবে। এই বেলুন খেলোয়াড়কে এই খেলায় জিততে সাহায্য করবে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে