২৪ আগস্ট পাবজি মোবাইলে আসতে পারে Erangel 2.0 ম্যাপ

২৪ আগস্ট রিলিজ করা হবে ‘New Era for PUBG Mobile’।

PUBG Mobile New Era Announcement
PUBG Mobile New Era Announcement Teased for August 24, May Bring Erangel 2.0

PUBG Mobile প্লেয়ারদের জন্য সুখবর। আগামী ২৪ আগস্ট জনপ্রিয় এই ব্যাটেলগ্রাউন্ড গেমে আসছে নতুন আপডেট। গতকাল পাবজি মোবাইল টুইটারে এই আপডেটের বিষয়ে জানিয়েছে। টুইটারে পোস্টে কোম্পানি লিখেছে, ২৪ আগস্ট রিলিজ করা হবে ‘New Era for PUBG Mobile’। মনে করা হচ্ছে এই আপডেটে প্লেয়ারা Erangel 2.0 ম্যাপ পাবে। যদিও পাবজি মোবাইলের তরফে এই বিষয়ে কিছু নিশ্চিত করা হয়নি। আসুন এই আপডেট সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

২৪ আগস্ট পাবজি মোবাইলে আসতে পারে Erangel 2.0 ম্যাপ:

কোম্পানির টুইট থেকে জানা গেছে ভারতীয় সময় সন্ধ্যা ৭ টা থেকে ‘New Era of PUBG Mobile’ ইভেন্টে শুরু হবে। আপনি কোম্পানির Facebook এবং YouTube চ্যানেল থেকে এই ইভেন্ট লাইভ দেখতে পাবেন। এই ইভেন্টেই পাবজি মোবাইলের জন্য ইরঞ্জেল ২.০ ম্যাপের ঘোষণা করা হতে পারে। ইতিমধ্যেই বিটা ভার্সনে এই আপডেট চলে এসেছে। এছাড়াও কোম্পানি এই ইভেন্টে গ্লোবাল ই-স্পোর্টস টুর্নামেন্ট এর ঘোষণাও করতে পারে।

কিছুদিন আগেই PUBG Mobile বিটা ১.০ আপডেটে ইরঞ্জেল ২.০ ম্যাপকে দেখা গিয়েছিল। এবার এটি স্টেবল ভার্সনেও চলে আসতে পারে। এই ম্যাপে সংশোধিত ইরঞ্জেল সহ প্লেয়াররা নান্দনিক পরিবর্তন দেখতে পাবে এবং আল্ট্রা এইচডি গ্রাফিক্স এর সাথে গেমটি খেলার আনন্দ নিতে পারবে। পাশাপাশি, ম্যাপের বর্তমান সংস্করণের বাগগুলিকে এই ম্যাপে নষ্ট করা হয়েছে এবং পাশাপাশি একটি নতুন অস্ত্র যুক্ত করা হয়েছে। এছাড়াও এই ম্যাপে নতুন কিছু খাদ, ব্যারিকেড, এবং পুরনো খারাপ পরে থাকা ট্যাংক দেখতে পাওয়া যাবে।

কয়েকদিন আগেই PUBG Mobile গেমে ‘অ্যানসিয়েন্ট সিক্রেট মোড’ আপডেট এসেছে। এটি খেলোয়াড়দের মন্দিরে ঝাঁপিয়ে পড়ার এবং ফেরোর সাথে লড়াইয়ের সুযোগ দেয়। এই নতুন Ancient Secret থিম পাবজি মোবাইলের দুটি ম্যাপ – মিরামার এবং ইরাঙ্গেলের সঙ্গে চলবে। তবে আপনাদের এই মোড ব্যবহার করতে হলে আগে মোড সিলেকশন স্ক্রীন থেকে সিলেক্ট করে নিতে হবে। সিলেক্ট করলেই আপনারা আপনার পছন্দের ম্যাপে একটি বড়ো এনশিয়েন্ট সিক্রেট বিল্ডিং দেখতে পাবেন। এটি একটি ২ তলার বিল্ডিং এবং প্রত্যেকটি গেমের প্রথম স্তরে এই বিল্ডিং তৈরি হয়ে যাবে। এরপর আপনার গেম যেভাবে চলবে, সেই বাড়িটিও প্লে সার্কেলকে ফলো করে সেই দিকেই চলতে থাকবে।