শীঘ্রই নতুন আপডেট আনছে PUBG Mobile, যোগ হবে বিভিন্ন মোড

গত কয়েকবছর ধরে অনলাইন গেমের কথা বললে পাবজি মোবাইল এর জনপ্রিয়তা তুঙ্গে। এই গেম নির্মাতা টেনসেন্ট গেমস সবসময় গেমপ্লে টিকে ইউনিক বানিয়ে রাখতে বিদ্যমান ম্যাপে নতুন নতুন ফিচার যুক্ত করে। এবার ও তার ব্যাতিক্রম হচ্ছেনা। কোম্পানি আগামী ৭ মে PUBG Mobile এর জন্য নতুন আপডেট ০.১৮.০ নিয়ে আসছে। নতুন এই আপডেটে Miramar Map এ ব্যাপক পরিবর্তন আসবে। নতুন এই মিরামার ম্যাপের নাম হবে Miramar 2.0। এই আপডেটের সাথে আরও নতুন ফিচার যুক্ত হবে যেমন- স্ক্র্যাম্বল মোড, জঙ্গল এডভেঞ্চার গাইড মোড প্রভৃতি।

নতুন মিরামার ম্যাপ ফিচার :

পাবজি মোবাইলের নতুন আপডেট ০.১৮.০ পুরানো মিরামার ম্যাপে বেশ কিছু পরিবর্তন নিয়ে আসে। কোম্পানি ইতিমধ্যেই এই নিয়ে একটি ভিডিও শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে নতুন আপডেটে Golden Mirado যান যুক্ত হবে। যদিও আগে থেকেই পাবজি মোবাইলে মিরাডো যান উপলব্ধ ছিল। তবে এবার এই গাড়ির রং সোনালী হবে। এছাড়াও ম্যাপে খেলোয়াড়রা ভেন্ডিং মেশিন ও খুঁজে পাবে। মনে করা হচ্ছে এই মেশিন এনার্জি ড্রিংক ও পেনকিলার জোগান দেবে। এর বাইরে খেলোয়াড়রা নতুন ওয়াটার সিটি দেখতে পাবে।

নতুন গেম প্লের বিটা ভার্সন চলে এসেছে :

ইতিমধ্যেই এই গেমের বিটা ভার্সন রিলিজ করেছে কোম্পানি। আশা করা যায় নতুন আপডেটে সেফ সার্কেলের মধ্যে ‘ব্লু জোন’ দেখা যাবে। স্বাভাবিক ভাবেই খেলোয়াড়দের ‘ব্লু জোন’ এড়াতে হবে, অন্যথায় এটি তাদের ক্ষতির কারণ হবে। ইতিমধ্যেই পিসি ভার্সনে এই ব্লু জোনের ব্যবহার দেখেছি। এছাড়াও নতুন আপডেটে সেফটি স্ক্র্যাম্বল মোড যোগ করা হবে। মনে করা হচ্ছে এটি নতুন EvoGround mode হবে। আবার জঙ্গল এডভেঞ্চার গাইড মোড ও আমরা গেম প্লেতে দেখতে পেতে পারি।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।