PUBG Mobile প্লেয়ারদের জন্য সুখবর, আজ থেকে খেলা যাবে গেম

pubg

PUBG Mobile ভারতে সবচেয়ে লোকপ্রিয় মোবাইল গেমের মধ্যে একটি। এই গেম Google Play Store এবং Apple iOS Store দুটো জায়গাতেই সবচেয়ে বেশি ডাউনলোড হওয়া অ্যাপ। এবার এই গেমের প্লেয়ারদের জন্য সুখবর দিল কোম্পানি। গত ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে অনেক প্লেয়ার এই গেম খেলতে পারছিল না। এর কারণ হিসাবে জানা যাচ্ছিলো, পাবজি মোবাইল সার্ভার ৪ এপ্রিল রাত ১২ টা থেকে ৫ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত মেনটেনের জন্য ডাউন করা হয়েছে।

চিকিৎসকদের সম্মান জানাতেই এই সিদ্ধান্ত :

Tencent Games তাদের চীনা মাইক্রোব্লগিং পোস্টের মাধ্যমে জানিয়েছে, চীন, হংকং, ম্যাকাও এবং তাইওয়ানেও গেম পুরোপুরি বন্ধ রাখা হয়েছে। প্রসঙ্গত এই জায়গাগুলিতে PUBG গেমের নাম Game of Peace করেছে কোম্পানি। এদিকে গেম পুরোপুরি বন্ধ রাখার সিধান্তের কারণ হিসাবে কোম্পানি জানিয়েছে, আমরা এই গেমটির সার্ভার এক দিনের জন্য সাসপেন্ড করছি। বিপজ্জনক মহামারী থেকে চিকিৎসা কর্মীরা যেভাবে মানুষকে রক্ষা করার চেষ্টা করছে, তাদের এই প্রচেষ্টাকে সম্মান জানিয়ে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।

কোম্পানির তরফে জানানো হয়েছে শীঘ্রই সার্ভার আপ করা হবে। এদিকে ভারতে ইতিমধ্যেই পাবজি মোবাইল খেলতে পারছে প্লেয়াররা। এমনকি ২৪ ঘন্টা শাটডাউন থাকার পর প্লেযারদের রাঙ্কিং ও স্কোরে কোনো পরিবর্তন আসেনি। এদিকে PUBG Mobile কয়েকদিন আগে তাদের আপডেট ৬.৩ তে Team Deathmatch Mode বদল করেছিল।