PUBG Mobile প্লেয়ারদের জন্য সুখবর, চলে এল এনসিয়েন্ট সিক্রেট মোড ও টিম গান গেম

pubg-mobile-players-getting-ancient-secret-mode-team-gun-game-features-all-we-know

যুবসমাজের মোটামুটি সকলের স্মার্টফোনই এখন রয়েছে PUBG মোবাইল গেম। গ্রাফিক্স, মাল্টিপ্লেয়ার মোড, এবং অসাধারণ গেমপ্লে সাপোর্ট সব নিয়ে বর্তমানে জনপ্রিয়তার শিখরে পাবজি মোবাইল। এবার এই জনপ্রিয় মোবাইল গেম PUBG Mobile তাদের প্লেয়ারদের জন্য নিয়ে এসেছে দিয়েছে নতুন ‘Ancient Secret Mode’। এছাড়াও এই আপডেটে নতুন ইন-গেম ইভেন্ট এবং বেশ কিছু আকর্ষণীয় এক্সক্লুসিভ রিওয়ার্ড পাওয়া যাবে। শুধু তাই নয়, পাবজি মোবাইল গেম প্লেয়াররা পাবে একটি নতুন অ্যারেনা গেমপ্লে যার নাম – ‘টিম গান গেম’। আসুন বিস্তারিত ভাবে এই নতুন আপডেটের ব্যাপারে জেনে নিই।

এই নতুন Ancient Secret থিম পাবজি মোবাইলের দুটি ম্যাপ – মিরামার এবং ইরাঙ্গেলের সঙ্গে চলবে। তবে আপনাদের এই মোড ব্যবহার করতে হলে আগে মোড সিলেকশন স্ক্রীন থেকে সিলেক্ট করে নিতে হবে। সিলেক্ট করলেই আপনারা আপনার পছন্দের ম্যাপে একটি বড়ো এনশিয়েন্ট সিক্রেট বিল্ডিং দেখতে পাবেন। এটি একটি ২ তলার বিল্ডিং এবং প্রত্যেকটি গেমের প্রথম স্তরে এই বিল্ডিং তৈরি হয়ে যাবে। এরপর আপনার গেম যেভাবে চলবে, সেই বাড়িটিও প্লে সার্কেলকে ফলো করে সেই দিকেই চলতে থাকবে।

ওই বিল্ডিং এর দ্বিতীয় তলায় থাকবে একটি সিক্রেট বস যার সঙ্গে আপনাকে মুখোমুখি হতে হবে। এই বস কে হারিয়ে দিতে পারলেই আপনি পেয়ে যাবেন দারুন রিওয়ার্ড। এছাড়াও এই মোডে খেলা চলাকালীন কিছু ছোট ছোট রুইন জন্ম নিতে থাকবে সারা ম্যাপ জুড়ে এবং এরা ক্রেট এবং পাজল লুকিয়ে রাখবে বলেও জানা গিয়েছে।

এছাড়া আনা হয়েছে Team Gun Game মোড যাতে আপনারা ৪ বনাম ৪ গেমপ্লে করতে পারবেন। এই মোডে আপনারা অ্যারেনা শুরু হওয়ার সাথে সাথে কিছু স্টার্টিং ওয়েপন পেয়ে যাবেন। এবং আপনি আপনার বিপক্ষের খেলোয়াড়কে যত বেশিবার মারবেন, আপনার ওয়েপন আপগ্রেড হতে থাকবে। শেষের ওয়েপন হবে পাবজি মোবাইলের বিখ্যাত প্যান এবং যে দল আগে প্যান জোগাড় করতে পারবে, সেই দল ম্যাচ জিতবে। তবে, এই ‘টিম গান গেম’ শুধুমাত্র শুক্রবার এবং শনিবার খেলা যাবে। নতুন লাইব্রেরী ইনডোর ম্যাপ সেকশনে আপনারা এই ম্যাপ পাবেন।

এছাড়া এই আপডেটে রয়েছে কিছু বিশেষ থিমের আউটফিট। এর মধ্যে উল্লেখযোগ্য Golden Pharaoh X-Suit outfit, Warrior of Ra, Warrior of Nut, Underworld Guide ও Mummy Costumes। আপনারা এই আউটফিট ৬ লেবেল অবধি আপগ্রেড করতে পারেন, যার ফলে আপনারা অনেক বেশি বেনিফিট পাবেন। এরমধ্যে আছে আউটফিট অ্যাপিয়ারেন্স আপগ্রেডেশন, এক্সক্লুসিভ এন্ট্রি এমোট, আউটফিট এক্সক্লুসিভ লবি এমোট, টিম মেট এমোট এবং আইটেম শেয়ারিং, স্পন আইল্যান্ড এবং কিল অ্যানাউন্সমেন্ট স্পেশাল এফেক্ট।