চলে এল পাবজি মোবাইল রয়্যাল পাস সিজন ১৩, পাবেন রিওয়ার্ড ও আরও অনেক কিছু

পাবজি মোবাইল সিজন ১৩-র রোড সম্পূর্ণরূপে তৈরি হয়ে গেছে। নতুন সিজনে অর্থাৎ রয়্যাল পাস সিজন ১৩-তে একটি ” টয় প্লেগ্রাউন্ড ” নামক থিম দেওয়া হয়েছে যার উদ্দেশ্য খেলোয়াড়দের মধ্যে উদাসীনতা তৈরি করা। এই নতুন থিমে বিভিন্ন নতুন পুরস্কার আপনারা পেতে পারবেন যেমন নতুন গিয়ারের স্কিন, আউটফিট এবং আরও অনেক কিছু।

পাবজি মোবাইল রয়্যাল পাস সিজন ১৩-তে খেলোয়াড়রা ‘ কার্টন রেঞ্জার ‘ হিসেবে টয় স্কোয়াডে যুক্ত হতে পারেন। যদি আপনারা ৫০ তম লেভেলে পৌঁছে যান তাহলে আপনারা ‘ আইস রেঞ্জার’ এবং ‘ফায়ার রেঞ্জার’-র মধ্যে যেকোনো একটি পছন্দ করতে পারবেন। এবং ১০০ লেভেলে পৌঁছে গেলে আপনারা পেয়ে যাচ্ছেন ‘ আল্ট্রা ডিফেন্ডার ‘ সেট। এছাড়াও খেলার মধ্যে বিভিন্ন চ্যালেঞ্জ নিয়ে খেলোয়াড়রা স্পেশাল আইটেম পেতে পারেন।

এই সিজনে খেলোয়াড়রা ‘ পাপেট এজেন্ট ‘ আউটফিট পেয়ে যাবেন যা তিন রকম ভাবে আসে এবং প্রত্যেকটিকে মিশিয়ে ব্যবহার করা যায়। সর্বোচ্চ লেভেলে পৌঁছে গেলে আপনারা এই আউটফিট আপগ্রেড করতে পারেন ‘ মিথিক রেয়ারিটি ‘ অপশনে। এছাড়াও ‘টয় মাস্টারি’ এবং ‘পাপেট এজেন্সি’-তেও আপনারা আউটফিট আপগ্রেড করতে পারবেন।

এছাড়াও পাবজি মোবাইল রয়্যাল পাস মিশন রিমাইন্ডার উন্নত করেছে। রেজাল্ট পেজে এগুলি নিয়ে আসার ফলে খেলোয়াড়দের পক্ষে তাদের প্রোগ্রেস মিশন দেখা অনেকটা সহজ হয়ে গেছে। সিজনের শুরুতে এবং শেষেও রিমাইন্ডার নিয়ে আসা হয়েছে। এছাড়াও এই নতুন আপডেটে বিভিন্ন বাগ ফিক্স করা হয়েছে।