Realme GT নামে আসছে বহুচর্চিত Race স্মার্টফোন, জল্পনা বাড়ালো এক্সিকিউটিভ

race-may-come-as-realme-gt-in-global-market-xu-qi-chase-teased.jpg

গত ডিসেম্বরে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের ঘোষণা হওয়ার পর থেকেই রিয়েলমি রেস (Realme Race) ফোনটি চর্চায় ছিল। চীনে স্প্রিং ফেস্টিভ্যাল (১২ ফেব্রুয়ারি)-র পর রিয়েলমি রেস লঞ্চ হতে পারে জল্পনা চললেও, এখনও ফোনটি জনসমক্ষে আসেনি। রেস কোডনেমের এই ফোনটির মার্কেটিং নাম কি হবে তার আভাস অবশ্য আমরা কিছুদিন আগেই পেয়েছিলাম। রিয়েলমি রেস কোডনেমযুক্ত ফোনটির জন্য কোম্পানি জিটি (GT)’ ব্র্যান্ডিং সহ ভারতে ট্রেডমার্ক ফাইল করেছিল। তবে শুধুমাত্র ভারতবর্ষ নয়, গোটা বিশ্বেই রিয়েলমি জিটি (Realme GT) নামেই ফ্ল্যাগশিপ ফোনটি লঞ্চ হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। আসলে রিয়েলমি এক্সিকিউটিভ Xu Qi Chase একটি টিজার শেয়ার করে সেই জল্পনা আরও বাড়িয়ে দিয়েছেন।

তিনি চীনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম উইবোতে “Keep Racing. Realme’s new flagship series is coming soon ক্যাপশন ব্যবহার করে Nissan GT-R মডেলের একটি গাড়ির ছবি পোস্ট করেছেন। গতসপ্তাহে আবার ব্যাক প্যানেলে GT ব্রান্ডিংয়ের স্টাম্প থাকা রিয়েলমির একটি হ্যান্ডসেটকে TENAA লিস্টিংয়ে স্পট করা হয়েছিল। দুটি ঘটনাকে যদি একত্রিত করা হয় তাহলে স্মার্টফোনটি Realme GT নামের আসার তত্বই আরো জোরদার হচ্ছে।

ছবি ক্রেডিট – Xu Qi Chase/Weibo

Realme Race/GT স্পেসিফিকেশন (সম্ভাব্য)

TENAA সার্টিফিকেশন থেকে জানা গিয়েছিল, এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চ অনুযায়ী, রিয়েলমি রেস/জিটি ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। আবার এতে ১২ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। আবার সিকিউরিটির জন্য পাওয়া যাবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে এলইডি ফ্ল্যাশ সহ আয়তকার কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে, যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল।

এছাড়া ফোনটি ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসবে। এতে রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিন থাকবে। Realme Race/GT-এর সম্ভাব্য দাম শুরু হতে পারে ৩,০০০ ইউয়ান থেকে, যা প্রায় ৩৩,৮০০ টাকার সমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন