Realme ভারতে আনলো ১০ ওয়াটের ওয়্যারলেস চার্জার, দাম ৮৯৯ টাকা

realme-10w-wireless-charger-launched-in-india-at-price-rs-899

কয়েকদিন ধরে শোনা যাচ্ছিলো Realme শীঘ্রই ভারতে তাদের ওয়্যারলেস চার্জার লঞ্চ করবে, যেটি সস্তায় আসবে। আজ কোম্পানি সেই ওয়্যারলেস চার্জার ভারতীয় বাজারে এনেছে। যার নাম Realme 10W Wireless Charger। এই ওয়্যারলেস চার্জারের দাম ৮৯৯ টাকা। আজ থেকেই এটি কোম্পানির ওয়েবসাইটে (Realme.com) সেলের জন্য উপলব্ধ। রিয়েলমি ১০ ওয়াট ওয়্যারলেস চার্জার কেবল একটি রঙে পাওয়া যাবে- ধূসর।

এই চার্জারটির সাহায্যে ব্যবহারকারীরা কেবল স্মার্টফোন নয়, অন্যান্য ডিভাইসগুলিও তারবিহীন ভাবে চার্জ করতে পারবে। অর্থাৎ এটি স্মার্টফোন সহ অন্যান্য ডিভাইসে সাপোর্ট করবে। Realme 10W Wireless Charger ডিজাইনের দিক থেকেও আকর্ষণীয়। এটি গোলাকার ডিজাইনের সাথে এসেছে। এতে বিশেষ মেটে সফট পেইন্ট ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিকে ড্যামেজ থেকে বানাতে এক্সিডেন্টাল স্লীপ অফ এরও ব্যবহার করা হয়েছে।

ফুল চার্জ হওয়ার পর এটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়। শুধু তাই নয়, ক্রেডিট কার্ড, চাবি বা অন্যান্য ধাতব এর কাছাকাছি এলে এটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়। সিকিউরিটির জন্য এতে বিভিন্ন ফিচার দেওয়া হয়েছে।

রিয়েলমি ১০ ওয়াট ওয়্যারলেস চার্জার ৯ মিমি পাতলা। এটি কে যেকোনো জায়গায় সাথে করে নিয়ে যাওয়া যায়। স্মার্টফোনের মত একেও আপনার পকেটে রাখতে পারবেন। এই ওয়্যারলেস চার্জার খুব দ্রুত Realme Buds Air কে চার্জ করতে পারে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট আছে। সাথে 5V/2A, 9V/2A এবং ১৮ ওয়াট সর্বোচ্চ ইনপুট উপলব্ধ। আবার আউটপুটের কথা বললে এতে কুইকচার্জ ২.০ ও কুইকচার্জ ৩.০ চার্জারের সাথে সর্বোচ্চ কোনো ডিভাইসকে ১০ ওয়াট স্পিডে চার্জ করতে পারে।