২২ এপ্রিল আসছে Realme 3 Pro, কম দামে হবে লঞ্চ

অপো-র সাব ব্র্যান্ড রিয়েলমি গত মাসে ভারতে Realme 3 লঞ্চ করেছিল। এই ফোন ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। রিপোর্ট অনুযায়ী ৩ সপ্তাহে এই ফোনের ৫ লাখ ইউনিট বিক্রি হয়েছে। এবার মার্কেটে আরো জনপ্রিয় হতে কোম্পানি লঞ্চ করতে চলেছে Realme 3 Pro ।এই ফোনটিকে ২২ এপ্রিল লঞ্চ করা হবে। কোম্পানি এই ফোনের লঞ্চ ইভেন্টের জন্য ইতিমধ্যে মিডিয়াকে আমন্ত্রণ পত্র পাঠানো শুরু করেছে। এই মাসে দিল্লী ইউনিভার্সিটি স্টেডিয়ামে ফোনটিকে লঞ্চ করা হবে। আসুন এই ফোনের ফিচার ও দাম।

Realme 3 সম্ভাব্য ফিচার :

এই ফোনে ওয়াটারড্রপ নচের সাথে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস দেওয়া হতে পারে, যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ফোনে স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর থাকতে পারে।আমরা জানি Redmi Note 7 Pro স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছিল। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ৪/৬ জিবি র‌্যাম ও ৬৪/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে।এছাড়াও ফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ৯ পাই।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ৪৮ + ৫ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। এছাড়াও ফোনটিতে ৪০০০ এমএএইচ ব্যাটারি থাকার খুব সম্ভাবনা।

Realme 3 Pro সম্ভাব্য দাম :

যেহেতু এই ফোনটি Redmi Note 7 Pro কে টেক্কা দিতে লঞ্চ করা হবে ,সেহেতু অনুমান করা যায় Realme 3 Pro এর দাম শুরু হবে প্রায় ১৪০০০ টাকা থেকে।

পড়ুন : নতুন ফোন কেনার কথা ভবছেন ? এটাই সঠিক সময়, পড়ুন