জলের মতো বিক্রি হচ্ছে এই ফোন, 6 জিবি র‍্যামের সাথে আজ আবার কেনার সুযোগ

গত কয়েকমাসে ভারতে বেশকিছু বাজেট ফোন লঞ্চ হয়েছে। এর মধ্যে শাওমি ও রিয়েলমির ফোনগুলো অন্যতম। কিছুদিন আগে শাওমি জানিয়েছিল তাদের নোট 7 সিরিজ এক মাসে প্রায় দশ লক্ষ ইউনিট বিক্রি হয়েছে। শাওমি এই সিরিজে দুটি ফোন লঞ্চ করেছিল- Redmi Note 7Redmi Note 7 Pro । এর মধ্যে Redmi Note 7 এর দাম শুরু হয়েছিল 10,000 টাকা থেকে। আবার Redmi Note 7 Pro এর দাম 13,999 টাকা থেকে শুরু।

শাওমি ছাড়াও রিয়েলমি তাদের 3 সিরিজের 2 স্মার্টফোন লঞ্চ করেছে। এর মধ্যে কিছুদিন আগে লঞ্চ হয়েছে Realme 3 Pro । 4 মে Realme 3 Pro এর দ্বিতীয় সেল অনুষ্ঠিত হয়েছিল ফ্লিপকার্ট ও রিয়েলমি স্টোরে। সেই সেলে এই ফোনটির স্টক 1 মিনিটেই শেষ হয়ে যায়। এই খবর রিয়েলমি তাদের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছিল। গতদিন যারা এই ফোনটি না কিনতে পারার জন্য আপসোস করছিলেন তাদের দুঃখ করার কিছু নেই। কারণ কোম্পানি আজ আবার এই ফোনের সেল এনেছে। দুপুর 12 টা থেকে ফ্লিপকার্ট ও রিয়েলমি স্টোরে এই সেল অনুষ্ঠিত হবে। কয়েকদিন আগেই এই ফোনের 6 জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছিল।

Realme 3 Pro স্পেসিফিকেশন :

এই ফোনে ওয়াটারড্রপ নচ ফিচারের সাথে 6.3 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনের প্রসেসরের কথা বললে এতে স্ন্যাপড্রাগন 710 চিপসেট পাবেন। অন্যান্য ফিচারের মধ্যে এই ফোনে আছে 4 ও 6 জিবি র‌্যাম, 64 ও 128 জিবি স্টোরেজ এবং অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেম।

ক্যামেরার কথা বললে এই ফোনে পাবেন 25 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং 16+5 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এই ফোনে VOOC ফাস্ট চার্জিং এর সাথে 4,045 এমএএইচ ব্যাটারি পাবেন।

Realme 3 Pro দাম ও অফার :

ভারতে Realme 3 Pro এর 4+64 জিবি ভ্যারিয়েন্টের দাম 13,999 টাকা, 6+ 64 জিবি ভ্যারিয়েন্টের দাম 15,999 টাকা এবং 6+128 জিবি ভ্যারিয়েন্টের দাম 16,999 টাকা। লঞ্চ অফারের কথা বললে আপনি যদি ফোনটি কোম্পানির ই স্টোর থেকে কেনেন তবে 15 শতাংশ সুপার ক্যাশ জিতবেন। এরজন্য আপনাকে Mobikwik এর মাধ্যমে পেমেন্ট করতে হবে। ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনলে এবং এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডের সাহায্যে পেমেন্ট করলে 1,000 টাকা ক্যাশব্যাক দেওয়া হবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : ফ্লিপকার্ট, অ্যামাজনে চলছে বড়ো সেল, 1 টাকায় কিনুন এই ফোন

Last Updated on