Realme মোবাইল বোনাঞ্জা সেলে এই ফোনগুলো সস্তায় পান

ভারতের ই-বিপণন সাইট ছাড়াও রিয়েলমির অফিসিয়াল সাইটে শুরু হয়েছে Realme Mobile Bonanza সেল। এই সেলে Realme 3 থেকে শুরু করে Realme U1 ও অন্যান্য রিয়েলমি স্মার্টফোন ডিসকাউন্টে পাওয়া যাবে।রিয়েলমি মোবাইল বোনাঞ্জা সেল চলবে ২৫ সে মার্চ থেকে শুরু করে ২৮ সে মার্চ পর্যন্ত। আসুন জেনে নেই এই সেলে কোন স্মার্টফোনে কত টাকা ছাড় দেওয়া হয়েছে।

Realme U1 :

গতবছর নভেম্বরে লঞ্চ হওয়া এই ফোনটি ২০০০ টাকা কমে এই সেলে বিক্রি হবে। এই ফোনটির মূল্য ছিল ১১৯৯৯ টাকা।তবে এই সেলে আপনারা ৯৯৯৯ টাকায় পেয়ে যাবেন।স্মার্টফোনটি আমাজন বা Realme -র অনলাইন ওয়েবসাইটে পাওয়া যাবে।

এই স্মার্টফোনে ৬.৩ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ফোনেও স্ক্রিন টু বডি রেশিও হলো ৯০ শতাংশ।এই ফোন ৩ জিবি র‌্যাম/ ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম/ ৬৪ জিবি স্টোরেজের সাথে এসেছে।ফোনটি নীল,কালো ও সোনালী রংয়ে পাওয়া যাবে।

ফোনের প্রসেসরের কথা বললে,এতে মিডিয়াটেক হেলিও P70 চিপসেট(অক্টাকোর প্রসেসর) দেওয়া হয়েছে। রিয়েলমি U1 ফোনে ১৩ + ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ২৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। ক্যামেরার সাথে আইএসও কন্ট্রোল,অটো ফ্লাস,ফেস ডিটেকশন-র মতো ফিচার দেওয়া হয়েছে। এছাড়া লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলেরোমিটার সেন্সর দেওয়া হয়েছে।রিপোর্ট অনুযায়ী এই ফোনে ৩৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

Realme 3 :

এই মাসেই Realme 3 ভারতে লঞ্চ হয়েছে। এর প্রাথমিক মূল্য ৮৯৯৯ টাকা। এই সেলে এক্সিস ব্যাংক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ৫০০ টাকা ছাড়ে এই ফোনটি পাবে।

এই ফোনে গরিলা গ্লাসের সুরক্ষার সাথে ৬.২ ইঞ্চি নচ ডিসপ্লে দেওয়া হয়েছে।প্রসেসর,র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে আপনি পাবেন মিডিয়াটেক Helio P70 প্রসেসর,৩ ও ৪ জিবি র‌্যাম এবং ৩২ ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সাথে ColorOS 6.0 অপারেটিং সিস্টেমে চলে।

৪২৩০ এমএএইচ ব্যাটারির সাথে আসা এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রথমটি ১৩ মেগাপিক্সেলের (এফ/১.৩ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি ২ মেগাপিক্সেলের।রিয়ার ক্যামেরার সাথে ৫পি লেন্স,নাইটস্ক্যাপ,হাইব্রিড এচডিআর,ক্রোমা বুস্ট,পোর্ট্রেট মোড ইত্যাদি ফিচার আছে। আবার সেলফির জন্য দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।ফ্রন্ট ক্যামেরার সাথে এআই বেয়াউটিফিকেশন, এইচডিআর এবং এআই ফেসিয়াল আনলক-র মতো ফিচার ও আছে।

অন্যান্য ফিচারের কথা বললে এই ফোনে পাবেন ব্লুটুথ ৪.২,ডুয়াল ন্যানো সিম কার্ড,ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ডুয়াল ভোল্টই।

Realme 2 Pro :

এই সেলে Realme 2 Pro তেও পাবেন ফ্লাট ১০০০ টাকার ডিসকাউন্ট অফার । এই সেটের মডেলগুলি ফ্লিপকার্ট ও Realme এর অনলাইন ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।এর প্রাথমিক দাম শুরু হয়েছে ১১৯৯০ টাকা থেকে।

এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে।প্রসেসর হিসেবে এতে পাবেন স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর।র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে আছে ৪/৬/৮ জিবি র‌্যাম ও ৬৪/১২৮ জিবি স্টোরেজ।ফটোগ্রাফির জন্য এই ফোনে ১৬+২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।ফোনটিতে পাবেন ৩৫০০ এমএএইচ ব্যাটারি।

পড়ুন : ১০০ জিবি ডেটা সহ ফ্রি পান Airtel 4G Hotspot, বিস্তারিত জানুন

Last Updated on