রিয়েলমি ভারতে আনলো ৩০ ওয়াট ডার্ট চার্জ যুক্ত ১০০০০ mAh পাওয়ার ব্যাংক, জানুন দাম

realme-30w-dart-charge-10000mah-power-bank-launched-in-india-price-specification-availability

গতবছর চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি ভারতে ১৮ ওয়াটের ১০,০০০ এমএএইচ এর পাওয়ার ব্যাংক ভারতে এনেছিল। আজ কোম্পানি এর আপগ্রেড ভার্সন ভারতে আনলো। যদিও নতুন এই পাওয়ার ব্যাংকের ও ক্ষমতা ১০,০০০ এমএএইচ কিন্তু এখানে ৩০ ওয়াট ডার্ট চার্জ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। জানিয়ে রাখি ’30W Dart Charge 10000mAh Power Bank’ কে কোম্পানি কিছুদিন আগে চীনে লঞ্চ করেছিল। এই পাওয়ার ব্যাংক ফুল চার্জ হতে ২ ঘন্টা সময় নেয়।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Realme 30W Dart Charge 10000mAh Power Bank দাম:

চীনে এই পাওয়ার ব্যাংক প্রায় ২,১০০ টাকায় লঞ্চ হয়েছিল। যদিও ভারতে এর দাম ১,৯৯৯ টাকা রাখা হয়েছে। আগামী ২১ জুলাই Realme.com ও Flipkart থেকে এই পাওয়ার ব্যাংক কেনা যাবে। এটি কালো ও হলুদ রঙে এসেছে। যদিও অফলাইনে এর উপলব্ধতা নিয়ে কোম্পানি কিছু জানায়নি।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Realme 30W Dart Charge 10000mAh Power Bank স্পেসিফিকেশন:

রিয়েলমির এই পাওয়ার ব্যাংকের ব্যাটারি ক্যাপাসিটি হবে ১০,০০০ এমএএইচ। এতে কোম্পানি ৩০ ওয়াটের Dart Charging টেকনোলজি ব্যবহার করেছে। কোম্পানি জানিয়েছে এই পাওয়ার ব্যাংক সেইসমস্ত ডিভাইসেও ব্যবহার করা যাবে যেখানে ১০ ওয়াট, ১৫ ওয়াট, ১৮ ওয়াট, ২০ ওয়াট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। এই পাওয়ার ব্যাংকের সামনে কার্বন ফাইবার টেক্সচার ফিনিশ দেওয়া হয়েছে। এই পাওয়ার ব্যাংকে LED লাইট দেওয়া হয়েছে, যেটি চার্জিং লেভেল জানাবে।

Realme এর ১০,০০০ এমএএইচ এর এই পাওয়ার ব্যাংক ৩০ ওয়াট চার্জারে ফুল চার্জ হতে প্রায় ২ ঘন্টা সময় নেয়। আপনি কুইক চার্জ, ডার্ট, ভুক প্রভৃতি চার্জার থেকে এটি চার্জ করতে পারবেন। এতে ইউএসবি টাইপ সি ও টাইপ এ পোর্ট আউটপুট পাবেন। কোম্পানির দাবি অনুযায়ী, আপনি ফোন চার্জ দিতে দিতেও এটিকে চার্জ করতে পারবেন। রিয়েলমির তরফে বলা হয়েছে, এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাংকের তুলনায় ৫৩ শতাংশ দ্রুত চার্জ করতে পারে। সুরক্ষার জন্য এতে ১৫ লেয়ার চার্জিং প্রটেকশন ব্যবহার করা হয়েছে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন