Realme Anniversary Sale: শেষদিনে ভারী ডিসকাউন্টের সাথে কিনুন Realme C15, C25, Narzo 30 Pro সহ এই ফোনগুলি

realme-3rd-anniversary-sale-last-day-offer-on-c25-narzo-series-and-many-smartphones

Realme 3rd Anniversary Sale: জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Realme তাদের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে ই-কমার্স সাইট Flipkart ও realme.com-এ ‘Realme 3rd Anniversary’ সেলের আয়োজন করেছে। জানিয়ে রাখি, গত ৪ঠা জুনে শুরু হওয়া এই সেলটির অন্তিম দিন আজকে। রিয়েলমি তাদের এই অ্যানিভার্সারি সেলে একাধিক স্মার্টফোনের ওপর ৪০% পর্যন্ত ভারী ডিসকাউন্ট দেওয়ার ঘোষণা করেছে। আর সাথে থাকছে দুর্দান্ত ব্যাঙ্ক অফার ও ডিলস। তাই এমন সুবর্ণ সুযোগকে হাতছাড়া না করে, আজই কিনে নিন আপনার পছন্দসই Realme স্মার্টফোন।

প্রথমেই বলি সংস্থাটি 3rd Anniversary সেলের জন্য Citi ব্যাঙ্কের সাথে হাত মিলিয়েছে। তাই Citi ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার ইএমআই ট্রানজ্যাকশনের কেনাকাটা করলে অতিরিক্ত ৫০০ টাকা ছাড়ও মিলবে। তবে আগেই জানিয়ে রাখি, গ্রাহকেরা যদি ২০,০০০ টাকার অধিক শপিং করেন তবেই এই অফারগুলির লাভ ওঠাতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে এবার রিয়েলমি স্মার্টফোন গুলির দাম ও অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

Realme X7 Max 5G: সম্প্রতি লঞ্চ হওয়া Realme X7 Max 5G স্মার্টফোনটিকে এখন অফারের দরুন, মাত্র ২৬,৯৯৯ টাকার বিনিময়ে ফ্লিপকার্ট থেকে কিনে নিতে পারবেন গ্রাহকেরা। আর যদি ফ্লিপকার্ট স্মার্টগ্রেডের আওতায় এই মডেলটিকে কেনা হয় তবে, এটির দাম গিয়ে দাঁড়াবে ১৮,৯১০ টাকায়। কেনাকাটার সময় গ্রাহক যদি Citi ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে ধার্য মূল্যের ওপর আরো ১০% ছাড় পেয়ে যাবেন। আবার, নো-কস্ট ইএমআই অপশনের অধীনে এই ৫জি ফোনটিকে মাসিক ৫,০০০ টাকার কিস্তিতে কিনে নেওয়া যাবে। ফিচারের কথা বলে মডেলটিতে, ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৪,৫০০mAh ব্যাটারি এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর রয়েছে। তদুপরি, রিয়েলমি -এর এই ফোনে ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ বর্তমান।

Realme X50 Pro 5G: রিয়েলমি -এর এই ৫জি কনেক্টিভিটির স্মার্টফোনটির দাম, ৩০,৯৯৯ টাকা। Citi ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে, ধার্য মূল্যের ওপর আরো ১০% ছাড় মিলবে। অন্যদিকে, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার। এছাড়া, এই হ্যান্ডসেটটিকে মাসিক ৫,১৬৭ টাকার নো-কস্ট ইএমআইয়ের অধীনেও কেনা সম্ভব। আর এক্সচেঞ্জ অফারের আওতায় ফোনটিকে নেওয়া হলে ১৪,৬০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। ফিচারের কথা বললে ফোনটি, ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৪,২০০mAh ক্যাপাসিটির ব্যাটারি এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে এসেছে। সাথে থাকছে, ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ। প্রসঙ্গত, উক্ত মডেলটির ওপর ফ্ল্যাট ৪০% ডিসকাউন্ট দেওয়া হবে, বলে রিয়েলমি জানিয়েছে।

Realme Narzo 30A: এই স্মার্টফোনটিকে কিনতে মাত্র ৭,৯৯৯ টাকা খরচ করতে হবে গ্রাহকদের। শপিংয়ের সময় Citi ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে, ধার্য মূল্যের ওপর অতিরিক্ত ১০% ছাড় দেওয়া হবে। আর গ্রাহকেরা যদি কিস্তিতে টাকা শোধ করতে চান তাহলে, নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ থাকছে। এর জন্য তাদের মাসিক ১,৩৩৪ টাকা ইএমআই দিতে হবে। এছাড়া, ফোনটিকে কেনার ক্ষেত্রে ৭,৪০০ টাকার এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। ফিচারের কথা বললে ফোনে, ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, ৬,০০০mAh ক্যাপাসিটির ব্যাটারি, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

Realme 8: রিয়েলমি -এর এই ফোনটিকে ১৪,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। ফিচার হিসাবে এতে, ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ এবং মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর আছে।

Realme X7 5G: ৫জি কনেক্টিভিটির উক্ত ফোনটিকে কিনতে মাত্র ১৭,৯৯৯ টাকা খসাতে হবে। আবার, স্মার্টফোন আপগ্রেড করার দরুন এই মডেলটিকে ১৪,০১০ টাকার বিনিময়ে কেনার সুযোগ পেয়ে যাবেন গ্রাহকেরা। ফিচার হিসাবে ফোনে, ডাইমেনসিটি ৮০০ইউ ৫জি প্রসেসর এবং ৫০ ওয়াট পাওয়ারের চার্জিং টেকনোলজি বর্তমান।

Realme Narzo 20: ৬,০০০mAh ক্যাপাসিটির ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সহ একাধিক অত্যাধুনিক ফিচারের সাথে কনফিগার হয়ে আসা Realme Narzo 20 স্মার্টফোনটির দাম, ৯,৯৯৯ টাকার থেকে শুরু হচ্ছে। প্রসঙ্গত, এখনো পর্যন্ত উক্ত মডেলটির ১২ লক্ষেরও বেশি ইউনিট বিক্রি হয়েছে, বলে দাবি করেছে সংস্থাটি।

Realme C25: রিয়েলমি অ্যানিভার্সারি সেলের দরুন এই স্মার্টফোনটিকে, ৯,২৪৯ টাকার প্রারম্ভিক মূল্যে কিনে নেওয়া যাবে। এই ফোনটিতে একটি ৬,০০০mAh পাওয়ারের শক্তিশালী ব্যাটারি আছে এবং এটি মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর দ্বারা চালিত।

Realme C20: এই স্মার্টফোনটির দাম শুরু হচ্ছে মাত্র ৬,৭৯৯ টাকার থেকে। উক্ত মডেলটিতে, বড়ো উজ্জ্বল ডিসপ্লে এবং ৫,০০০mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

Realme X7 Pro 5G: ডাইমেনসিটি ১০০০+ প্রসেসর এবং ১২০ হার্টজ ডিসপ্লে রিফ্রেশ রেট সহ আসা এই ৫জি স্মার্টফোনটিকে, কেবল ২৬,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

Realme Narzo 30 Pro 5G: সেলে এই ফোনটির দাম, ১৫,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। স্পেসিফিকেশনের কথা বললে এতে, ডাইমেনসিটি ৮০০ইউ ৫জি প্রসেসর এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে পাওয়া যাবে।

Realme C12: Realme C12 স্মার্টফোনটিকে আজ মাত্র ৭,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কিনে নেওয়া যাবে। ফোনটিতে, ৬,০০০mAh ব্যাটারি এবং ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে।

Realme X3 SuperZoom: রিয়েলমি -এর অন্যতম হ্যান্ডসেট Realme X3 SuperZoom -এর দাম শুরু হচ্ছে, ২১,৯৯৯ টাকার থেকে। ফিচারের প্রসঙ্গে বললে এতে, স্ন্যাপড্রাগন ৮৫৫+ প্রসেসর এবং ৬০এক্স (60X) জুমিং ক্ষমতাযুক্ত ক্যামেরা সেটআপ আছে।

উপরিউক্ত স্মার্টফোন গুলি ছাড়াও, Realme 8 5G, Realme 8 Pro, Realme C21, Realme 7 Pro, Realme C11 এবং Realme C15 মডেলকে ‘Realme 3rd Anniversary Sale’ -এর অধীনে আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।