পুরানো টিভি হবে স্মার্ট, Realme 4K Smart Google TV স্টিক, Brick Bluetooth Speaker, Buds 2 বাজারে এল

Realme Brick Bluetooth Speaker, 4K Smart Google TV ভারতে লঞ্চ হল

realme-4k-smart-google-tv-stick-brick-bluetooth-speaker-buds-2-new-colour-launched-in-india-price-specifications

গতকালই ভারতের বাজারে নতুন GT Neo 2 (জিটি নিও ২) স্মার্টফোন লঞ্চ করেছে Realme (রিয়েলমি)। তবে শুধু নতুন হ্যান্ডসেট নয়, ভারতীয় গ্রাহকদের আকর্ষিত করতে সংস্থাটি এদেশে ইয়ারফোন, ব্লুটুথ স্পিকার, টিভি স্টিকসহ আরও একগুচ্ছ প্রোডাক্ট চালু করেছে। যেখানে নতুন স্পিকারটি এসেছে Brick Bluetooth Speaker (ব্রিক ব্লুটুথ স্পিকার) নামে, আবার টিভি স্টিকটির নাম 4K Smart Google TV (৪কে স্মার্ট গুগল টিভি)। তবে নতুন ইয়ারফোনটি একেবারে আনকোরা নয়, আসলে মার্চে মুক্তি পাওয়া Buds Air 2 (বাডস এয়ার ২) মডেলেরই একটি নতুন কালার ভ্যারিয়েন্ট আনা হয়েছে। লভ্যতার কথা বললে, উল্লিখিত Realme প্রোডাক্টগুলি ই-কমার্স সাইট Flipkart ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে পাওয়া যাবে।

Realme Buds 2-এর খুঁটিনাটি

রিয়েলমি, গত মার্চে বাডস এয়ার ২ ওয়্যারলেস ইয়ারবাডটি লঞ্চ করে। সেক্ষেত্রে প্রাথমিকভাবে এটি ক্লোজার হোয়াইট, ক্লোজার ব্ল্যাক এবং ক্লোজার গোল্ড – তিনটি কালার অপশনসহ বাজারে এলেও, এখন সংস্থাটি এটির একটি ক্লোজার গ্রিন কালার ভ্যারিয়েন্ট চালু করেছে। এই ইয়ারবাডে রয়েছে ANC (অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন) ফিচার, ৮৮ এমএস সুপার লো লেটেন্সি মোড এবং ২৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাকের সুবিধা। ভারতের বাজারে এটির দাম রাখা হয়েছে ২,৫৯৯ টাকা।

Brick Bluetooth Speaker

রিয়েলমি ব্রিক ব্লুটুথ স্পিকার কোম্পানির নতুন পোর্টেবল স্পিকার, যা দেখতে আয়তক্ষেত্রাকার কিউবয়েড ইটের মত। এই ব্লুটুথ স্পিকারের সাউন্ড আউটপুট ক্যাপাসিটি ২০ ওয়াট এবং এতে ডায়নামিক ব্যাস বুস্ট ড্রাইভার ও দুটি স্পিকার ইউনিট রয়েছে। বলে রাখি, স্পিকারটি রিয়েলমি লিংক অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ হবে। আবার ইউজাররা এতে ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট এবং ফুল চার্জে ১৪ ঘন্টার ব্যাটারি লাইফ পাবেন। সাথে থাকবে দুটি অতিরিক্ত ব্যাস রেডিয়েটর। ব্লুটুথ স্পিকারটি IPX5 রেটিং প্রাপ্ত। স্পিকারটির দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা, তবে ক্রেতারা শুরুতে এটি ২,৪৯৯ টাকায় পাবেন।

Realme 4K Smart Google TV স্টিক

রিয়েলমি তাদের প্রথম ৪কে স্মার্ট গুগল টিভি স্টিক কাল লঞ্চ করেছে। এটি 4K রেজোলিউশন অফার করবে। কালো রঙের এই ডিভাইসে বিদ্যমান হবে গুগল টিভি ইন্টারফেস, HDR10+ এনকোডিং এবং 4Kp60 AV1 এনকোডিং। এটি কিনতে গেলে ৩,৯৯৯ টাকা দাম লাগবে। বলে রাখি, এই টিভি স্টিক দিয়ে আপনি আপনার বাড়ির পুরানো টিভি, স্মার্ট করে তুলতে পারবেন। কারণ এর সাহায্যে বিভিন্ন ওটিটি অ্যাপ টিভিতে সাপোর্ট করবে।

বাজারে এসেছে আরও Realme অ্যাক্সেসরিজ

উল্লিখিত ডিভাইসগুলি ছাড়াও কোম্পানি তিনটি নতুন মোবাইল গেমিং আনুষাঙ্গিক চালু করেছে, যার মধ্যে রয়েছে নতুন Back Clip Neo (দাম ৯৯৯ টাকা), Type C SuperDart গেম কেবল (দাম ৫৯৯ টাকা) এবং মোবাইল গেম ট্রিগার (দাম ৬৯৯ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.