রিয়েলমির এই দুই ফোনে এবার ডার্ক মোড সহ একাধিক সুবিধা মিলবে

কিছুদিন আগে রিয়েলমি ৩ প্রো ও রিয়েলমি এক্স ফোনে ওয়াইড ডার্ক মোড সহ বেশ কয়েকটি নতুন ফিচারের আপডেট দেওয়া হয়েছিল। এবার কোম্পানি Realme 5 এবং Realme 2 Pro ফোনের জন্য নতুন আপডেট আনলো। রিয়েলমি ৫ ফোনের জন্য এই আপডেটের ভার্সন নম্বর ColorOS 6.0.1 RMX1911EX_11_A.18 এবং রিয়েলমি ২ প্রো ফোনের ভার্সন নম্বর RMS1801EX_11_C.25 ।

Realme 5, Realme 2 Pro ফোনের নতুন আপডেটে কি কি ফিচার যুক্ত হবে :

রিয়েলমি ৫ ফোনে এই আপডেটে অক্টোবর মাসের সিকিউরিটি প্যাচ, ওয়াইড এঙ্গেল ভিডিও শুটিং ফিচার দেওয়া হবে। এছাড়াও নোটিফিকেশন সেন্টার, ডার্ক মোড, নোটিফিকেশন বার প্রভৃতি ফিচার যুক্ত হবে। এছাড়াও এই আপডেটে দুর্দান্ত লো লাইট ফটোগ্রাফি সহ রিয়ার ক্যামেরার উজ্জ্বলতা ও স্পষ্টতা বাড়বে। এদিকে রিয়েলমি ২ প্রো ফোনে ডার্ক মোড ফিচার ও রিয়েলমি ল্যাবরোটরি সহ একাধিক ফিচার যুক্ত হবে।

Realme 5 স্পেসিফিকেশন :

ডুয়েল সিমের এই ফোনে পাবেন ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। যার রেজুলেশন ৭০০ * ১৬০০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এই ফোনে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন রয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৩ ও ৪ জিবি র‍্যাম এবং ৩২ ও ৬৪ জিবি স্টোরেজ।

আগেই বলেছি এই ফোনে চারটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার ক্যামেরা সেটআপ হল ১২ মেগাপিক্সেল ( PDAF এবং এফ / ১.৮ অ্যাপারচার), ৮ মেগাপিক্সেল ( এফ / ২.২৫ অ্যাপারচার ও ১১৯ ডিগ্রি ওয়াইড এঙ্গেল লেন্স), ২ মেগাপিক্সেল মাইক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্সের। আবার সেলফির জন্য এই ফোনে পাবেন ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Realme 2 Pro স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। প্রসেসর হিসেবে এতে পাবেন স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে আছে ৪/৬/৮ জিবি র‌্যাম ও ৬৪ / ১২৮ জিবি স্টোরেজ। ফটোগ্রাফির জন্য এই ফোনে ১৬ + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে পাবেন ৩,৫০০ এমএএইচ ব্যাটারি।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!