পাঁচ ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন এবার পাবেন স্পেশাল অফারের সাথে

আপনি যদি ভারতে ১০,০০০ টাকার কমে ফোন খুঁজে থাকেন তবে আপনাকে জানিয়ে রাখি রিয়েলমি ৫ আপনার জন্য একটি সেরা বিকল্প। এই ফোনটি কিছু দিন আগেই ভারতে লঞ্চ হয়েছিল। Realme 5 ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ ব্যবহার করেছে কোম্পানি। এটি রিয়েলমির প্রথম ফোন যেখানে চারটি রিয়ার ক্যামেরা আছে। এই ফোনটি ভারতে ফ্লিপকার্ট ও রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

এতদিন Realme 5 ফ্ল্যাশ সেলে ভারতে পাওয়া যেত। যেখানে অনেক উৎসুক ব্যক্তি ফোনটি কিনতে পারছিলেন না। তবে কোম্পানি এবার এই ফোনটির জন্য ১৯ সেপ্টেম্বর পর্যন্ত ওপেন সেলের আয়োজন করেছে। অর্থাৎ আপনি ১৯ সেপ্টেম্বর পর্যন্ত যখন ইচ্ছা এই ফোনটি কিনতে পারবেন।

Realme 5 দাম ও অফার :

ভারতে রিয়েলমি ৫ এর ৩ জিবি + ৩২ জিবি ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা এবং ৪ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে মাত্র ৯৯ টাকায় কমপ্লিট মোবাইল প্রটেকশন দেওয়া হবে। আবার জিও গ্রাহকরা এই ফোনের সাথে ৭,০০০ টাকা বেনিফিট পাবে। এছাড়াও Mobikwik থেকে পেমেন্ট করলে ৭৫০ টাকা পর্যন্ত সুপারক্যাশ দেওয়া হবে।

Realme 5 স্পেসিফিকেশন :

ডুয়েল সিমের এই ফোনে পাবেন ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। যার রেজুলেশন ৭০০ * ১৬০০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এই ফোনে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন রয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৩ ও ৪ জিবি র‍্যাম এবং ৩২ ও ৬৪ জিবি স্টোরেজ।

আগেই বলেছি এই ফোনে চারটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার ক্যামেরা সেটআপ হল ১২ মেগাপিক্সেল ( PDAF এবং এফ /১.৮ অ্যাপারচার), ৮ মেগাপিক্সেল ( এফ / ২.২৫ অ্যাপারচার ও ১১৯ ডিগ্রি ওয়াইড এঙ্গেল লেন্স), ২ মেগাপিক্সেল মাইক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্সের। আবার সেলফির জন্য এই ফোনে পাবেন ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : Paytm ও জিও ক্যাশব্যাকের সাথে Realme 5 Pro আজ ফের কেনার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন