আরো সস্তা Realme এর পাঁচ ক্যামেরা ও ৪০৩৫ mAh ব্যাটারির ফোন

চীনা স্মার্টফোন কোম্পানি Realme দীপাবলি উপলক্ষ্যে Realme Festive Days সেলের আয়োজন করেছে। এই সেল কোম্পানির ওয়েবসাইট Realme.Com এ অনুষ্ঠিত হচ্ছে। আগামী ২৫ তারিখ রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলের শেষ দিন। তার আগে আজ রাত ১২ টায় এই সেলে স্পেশাল ফ্ল্যাশ সেলের আয়োজন করা হয়েছে। যেখানে Realme 5 Pro ফোনটি ১১,৬৯৯ টাকায় পাওয়া যাবে। বাস্তবে এই ফোনটির দাম ১৩,৯৯৯ টাকা। কোম্পানি ইতিমধ্যেই তাদের ওয়েবসাইটে একটি ব্যানার পোস্ট করেছে, যেখানে সেলের সময় ও ডিসকাউন্টের বিষয়ে বলা হয়েছে। আসুন এই ফোনের ফিচার ও অন্যান্য অফার সম্পর্কে জেনে নিই।

আরো সস্তা Realme এর পাঁচ ক্যামেরা ও ৪০৩৫ mAh ব্যাটারির ফোন

কোম্পানির তরফে ঘোষনা করা হয়েছে এই সেলে গ্রাহকরা ক্যাশ ব্যাক, সুপার ক্যাশ, নো কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবে। রিয়েলমি সি২ ফোনটির ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ বিক্রি হবে ৬,৯৯৯ টাকায়। রিয়েলমি ইউ১ ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ১২,৯৯৯ টাকার বদলে ৭,৯৯৯ টাকায় কেনা যাবে। রিয়েলমি ৫ ফোনটি এই সেলে ২,০০০ টাকা ডিসকাউন্টে উপলব্ধ। এই ফোনটি ১০,৯৯৯ টাকার বদলে ৮,৯৯৯ টাকায় উপলব্ধ। 

Realme 5 Pro স্পেসিফিকেশন :

রিয়েলমির এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ × ২৩৪০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এই ফোনে Corning Gorilla Glass ৩+ প্রটেকশন আছে। এছাড়াও এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, ৪, ৬ ও ৮ জিবি র‍্যাম এবং ৬৪ ও ১২৮ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল (Sony IMX586 সেন্সর এবং এফ / ১.৮ অ্যাপারচার ), সেকেন্ডারি সেন্সর ৮ মেগাপিক্সেল ( এর / ২.২৫ অ্যাপারচার ও ১১৯ ডিগ্রি ওয়াইড এঙ্গেল লেন্স), ২ মেগাপিক্সেল মাইক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্সের। এই ফোনের সামনে আছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়েলমি ৫ প্রো ফোনে VOOC 3.0 ফাস্ট চার্জিং এর সাথে ৪০৩৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন