নতুন রঙে ভারতে পাওয়া যাবে Realme 5 Pro, আছে পাওয়ারফুল প্রসেসর

realme-5-pro-gets-chroma-white-color-variant-goes-on-sale-8-august-on-flipkart-price-specifications-details

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি একেরপর এক বিভিন্ন ফোনের নতুন কালার ভ্যারিয়েন্ট নিয়ে আসছে। গতবছর কোম্পানিটি Realme 5 Pro কে স্পারলিং ব্লু ও ক্রিস্টাল গ্রীন এর সাথে ভারতে লঞ্চ করেছিল। আজ এই ফোনের Chroma White ভ্যারিয়েন্ট আনলো কোম্পানি। নতুন এই ভ্যারিয়েন্টটি আগামীকাল Flipkart ও Realme.com থেকে দুপুর ১২ টায় কেনা যাবে। যদিও কোম্পানি নতুন কালার ছাড়া এই ফোনের স্পেসিফিকেশনে কোনো বদল আনেনি।

Realme 5 Pro দাম:

ভারতে রিয়েলমি ৫ প্রো এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। এছাড়াও ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা।

Realme 5 Pro স্পেসিফিকেশন :

রিয়েলমির এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ × ২৩৪০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩+ প্রটেকশন আছে। এছাড়াও এই ফোনে পাবেন এড্রেনো ৬১৬ জিপিইউ এর সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, ৪, ৬ ও ৮ জিবি র‍্যাম এবং ৬৪ ও ১২৮ জিবি স্টোরেজ। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড কালার ওএস ৬.০।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল (Sony IMX586 সেন্সর এবং এফ / ১.৮ অ্যাপারচার ), সেকেন্ডারি সেন্সর ৮ মেগাপিক্সেল ( এর / ২.২৫ অ্যাপারচার ও ১১৯ ডিগ্রি ওয়াইড এঙ্গেল লেন্স), ২ মেগাপিক্সেল মাইক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্সের। এই ফোনের সামনে আছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়েলমি ৫ প্রো ফোনে VOOC 3.0 ফাস্ট চার্জিং এর সাথে ৪০৩৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।