রেডমিকে কড়া জবাব, 8 জিবি র‍্যামের সাথে আসছে Realme 5 Pro

Realme 5 সিরিজ লঞ্চ হতে আর বেশিদিন বাকি নেই। আগামী 20 অগাস্ট রিয়েলমি তাদের এই নতুন সিরিজ লঞ্চ করতে চলেছে। এর আগে আজ সার্টিফিকেশন ওয়েবসাইট, গিকবেঞ্চ এ Realme 5 Pro লিস্টেড হলো। এরফলে ফোনটি লঞ্চ হওয়ার আগেই এর বিশেষ বিশেষ ফিচার সামনে চলে এলো। এর আগে Realme 5 এর প্রধান ফিচার সম্পর্কে জেনেছিলাম। আসুন জেনে নেই রিয়েলমি 5 প্রো আমাদেরকে কি কি অফার করবে।

Realme 5 Pro সম্ভাব্য ফিচার:

গিকবেঞ্চ অনুযায়ী, রিয়েলমির এই ফোনে স্ন্যাপড্রাগন 710 প্রসেসর থাকবে। যা এখনকার দিনে বেশ কয়েকটি মিড প্রিমিয়াম ফোনে ব্যবহার করা হয়েছে। এছাড়াও এতে থাকতে পারে 8 জিবি র‍্যাম। গিকবেঞ্চে এই ফোনটির মডেল নাম্বার RMX1971 । এই ফোনের অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড 9 পাই।

কিছুদিন আগে প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী এই ফোনে AMOLED ডিসপ্লে, ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার ও 5,000mAh ব্যাটারি থাকবে। এই ফোনে VOOC 3.0 ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও চারটি ক্যামেরার সাথে এতে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে।

Realme 5 এর ফিচারের কথা বললে এতে এইচডি প্লাস রেজ্যুলেশনের সাথে বেজেললেস ডিসপ্লে থাকবে। টিজার অনুযায়ী এই ফোনের LCD প্যানেল Realme 3 এর মতোই হবে। ফোনের উপরের দিকে সেলফি ক্যামেরা দেওয়া হবে। রিয়েলমি 5 ফোনটিতে আমরা কোয়ালকম স্ন্যাপড্রাগন 600 সিরিজের প্রসেসর দেখতে পাবো। রিপোর্ট অনুযায়ী Xiaomi Mi A3 এর মতো এই ফোনেও স্ন্যাপড্রাগন 665 প্রসেসর থাকতে পারে। আপনাকে জানিয়ে রাখি 21 আগস্ট Xiaomi Mi A3 ভারতে লঞ্চ হচ্ছে।

যদিও এই ফোনের স্ক্রিন সাইজ, ব্যাটারি, সফটওয়্যার এসব সম্পর্কে এখনো কোনো তথ্য আমাদের কাছে নেই। তবে এই ফোনের চারটি রিয়ার ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে 16 মেগাপিক্সেল এবং আর তিনটি সেন্সরের একটি হবে 119 ডিগ্রী ওয়াইড এঙ্গেল লেন্স।এবং বাকি দুটি মাইক্রো ও পোর্ট্রেট লেন্স।

পড়ুন : সস্তা হলো স্যামসাং Galaxy M30 এবং Galaxy M20 এর, জেনে নিন নতুন দাম

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!