Paytm ও Jio ক্যাশব্যাকের সাথে Realme 5 Pro ফের কেনার সুযোগ

Realme 5 Pro আজ আরও একবার দুপুর ১২ টায় সেলের জন্য উপলব্ধ হলো। এই ফোনটি ফ্লিপকার্ট ও রিয়েলমি ডট কম থেকে কেনা যাবে। প্রথম সেলে এই ফোনটি ১.৩০ লক্ষ ইউনিট বিক্রি হয়েছিল। আপনি যদি রিয়েলমি ৫ ফোনটি কিনতে চান তবে এই পোস্টটি অবশ্যই পড়ুন, কারণ এই ফোনের সাথে বিভিন্ন অফার দেওয়া হচ্ছে, যা আমরা এই পোস্টে আলোচনা করবো। Realme 5 Pro ফোনের বিশেষ বিশেষ ফিচার সম্পর্কে বললে এতে পাবেন স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৪,০৩৫ এমএএইচ ব্যাটারি।

Realme 5 Pro দাম ও অফার :

ভারতে রিয়েলমি ৫ প্রো-র ৪ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা, ৬ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। আবার ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা।

রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই ফোন কেনার সময় Paytm UPI এর মাধ্যমে পেমেন্ট করলে ২০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। Mobikwik এর পেমেন্ট ওয়ালেট ব্যবহার করলেও ৭৫০ পর্যন্ত সুপারক্যাশ জিততে পারবেন। আবার জিওর তরফে ৫,৭৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ৪.২ টিবি ডেটা পাবেন।

Flipkart অফার :

লঞ্চ অফার হিসাবে এই ফোনের সাথে এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ % ডিসকাউন্ট পাবে। আবার HDFC ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৭৫০ টাকা এবং EMI এর মাধ্যমে নিলে অতিরিক্ত ২৫০ টাকা ছাড় দেওয়া হবে।  এছাড়াও জিও গ্রাহকরা ৭০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে।

Realme 5 Pro স্পেসিফিকেশন :

রিয়েলমির এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ × ২৩৪০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এই ফোনে Corning Gorilla Glass ৩+ প্রটেকশন আছে। এছাড়াও এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, ৪, ৬ ও ৮ জিবি র‍্যাম এবং ৬৪ ও ১২৮ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল (Sony IMX586 সেন্সর এবং এফ / ১.৮ অ্যাপারচার ), সেকেন্ডারি সেন্সর ৮ মেগাপিক্সেল ( এর / ২.২৫ অ্যাপারচার ও ১১৯ ডিগ্রি ওয়াইড এঙ্গেল লেন্স), ২ মেগাপিক্সেল মাইক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্সের। এই ফোনের সামনে আছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়েলমি ৫ প্রো ফোনে VOOC 3.0 ফাস্ট চার্জিং এর সাথে ৪০৩৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : Moto E6S এর সেল শুরু! ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন