Sunday, November 17, 2019

কম দামে ভারতে আসছে Realme 5 ও Realme 5 Pro, হতাশ হবেন ফ্যানরা

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি কিছুদিন আগে 64 মেগাপিক্সেল ক্যামেরা ফোনের বিষয়ে জানিয়েছিল। অনুমান করা হচ্ছিলো কোম্পানি তাদের পরবর্তী স্মার্টফোন সিরিজ, Realme 5, Realme 5 Pro তে এই ক্যামেরা ব্যবহার করবে। Realme ছাড়াও শাওমি ও 64 মেগাপিক্সেল ক্যামেরা ফোনের উপর কাজ শুরু করেছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি তাদের Realme 5 সিরিজ 20 অগাস্ট লঞ্চ করতে চলেছে। তবে হতাশার খবর এই যে, এই সিরিজের কোনো ফোনেই 64 মেগাপিক্সেল ক্যামেরা থাকবেনা। কোম্পানির তরফে বলা হয়েছে, দীপাবলির সময় 64 মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ফোন লঞ্চ করা হবে। এই একই সময়ে স্যামসাং 108 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরও লঞ্চ করবে।

নতুন দিল্লিতে আয়োজিত একটি ইভেন্টে কোম্পানি জনিয়েছে, 64 মেগাপিক্সেল ক্যামেরা Realme X  সিরিজের পরবর্তী ফোন Realme X Pro তে দেওয়া হবে। এই 64 মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ফিচারের কথা বললে এর প্রাইমারি লেন্সের সাথে 119 ডিগ্রি আলট্রা ওয়াইড ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও এতে 4 সেন্টিমিটারের সুপার মাইক্রো ক্যামেরা দেওয়া হতে পারে।

আপাতত Realme 5 এবং Realme 5 Pro এর ফিচার সম্পর্কে কিছু জানা যায়নি। তবে এই ফোনদুটিও বাজেট রেঞ্জে লঞ্চ করা হবে। মনে করা হচ্ছে এই সিরিজের ফোনে কোম্পানি চারটি রিয়ার ক্যামেরা দেবে। যার প্রাইমারি সেন্সর থাকবে 48 মেগাপিক্সেল ক্যামেরা।

পড়ুন : আজ থেকে শুরু Mi ডে সেল, জেনে নিন আকর্ষণীয় অফারগুলি

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

   

- Advertisment -