অক্টোবরে লঞ্চ হতে চলছে Realme 7 Pro SE, 55inch 4K TV সহ চারটি প্রোডাক্ট

realme-55inch-4k-tv-realme-7-pro-se-and-buds-wireless-pro-launching-on-7-and-9-october

স্মার্টফোন কোম্পানি Realme অক্টবরের শুরুতেই একাধিক প্রোডাক্ট লঞ্চ করার পরিকল্পনা নিয়েছে। যদিও কোম্পানির তরফে এবিষয়ে কিছু জানানো হয়নি। তবে জনপ্রিয় একজন টিপ্সটার জানিয়েছেন, আগামী ৭ অক্টোবর Realme 55inch 4K TV, Realme 7 Pro SE ও Realme Sound Bar লঞ্চ করতে চলেছে কোম্পানিটি। এছাড়াও তার একদিন পরে অর্থাৎ ৯ অক্টোবর লঞ্চ হবে Realme Buds Wireless Pro।

টিপ্সটার অভিষেক যাদব টুইট করে রিয়েলমির চারটি আপকামিং প্রোডাক্টের লঞ্চ ডেট সামনে এনেছেন। যদিও তিনি এই প্রোডাক্টগুলির বিষয়ে কিছু জানাননি। তবে কয়েকমাস ধরেই ইন্টারনেটে Realme 55inch 4K TV ও Realme Buds Wireless Pro এর সম্পর্কে তথ্য ফাঁস হচ্ছে। আসুন এই প্রোডাক্টগুলি সম্পর্কে আপাতত যে তথ্য সামনে এসেছে তা জেনে নিই।

Realme 55inch 4K TV

ইতিমধ্যেই Realme ভারতে ৪৩ ইঞ্চি ও ৩২ ইঞ্চির দুটি স্মার্ট টিভি লঞ্চ করেছে। যাদের দাম যথাক্রমে ১,৯৯৯ টাকা ও ১২,৯৯৯ টাকা। এবার কোম্পানি 4K রেজুলেশনের ৫৫ ইঞ্চির প্রিমিয়াম স্মার্টটিভি ভারতের বাজারে লঞ্চ করবে। গত জুলাই মাসেই রিয়েলমির একজন মুখপাত্র জানিয়েছিলেন, তারা খুব শীঘ্রই প্রিমিয়াম রেঞ্জে Realme Smart TV ভারতের বাজারে আনতে চলেছে। এরপর কিছুদিন আগে অনুষ্ঠিত IFA 2020 ইভেন্টে Realme 55inch 4K (Ultra HD) TV কে সামনে আনা হয়। এতে এইচডিআর সাপোর্ট করবে এবং এটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়াও এই স্মার্ট টিভির স্ক্রিন, ওয়াইড NTSC কালার গামুট এর ১০৮ শতাংশ কভার করতে পারবে বলে কোম্পানি দাবি করেছে।

Realme Buds Wireless Pro

গত এপ্রিলে রিয়েলমি বাডস ওয়্যারলেস প্রো কে তাইওয়ানের সার্টিফিকেশন ওয়েবসাইট NCC তে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এরপর এবছরের IFA ইভেন্টেও এটির একটি ঝলক কোম্পানি দেখিয়েছিল। এটি Realme Buds Wireless এর আপগ্রেড ভার্সন হবে। এই নেকব্যান্ড হেডফোনে মাইক্রো ইউএসবি এর জায়গায় ইউএসবি টাইপ সি পোর্ট ব্যবহার করা হবে। এছাড়াও এতে ব্লুটুথ ৫.০ সাপোর্ট থাকতে পারে। এরসাথে IPX4 রেটিং থাকতে পারে।

Realme 7 Pro SE

রিয়েলমি ৭ প্রো এসই হবে Realme 7 সিরিজের চতুর্থ ফোন। এর আগে এই সিরিজে কোম্পানি Realme 7, Realme 7 Pro, Realme 7i ফোন তিনটিকে লঞ্চ করেছে। এখন দেখার Realme 7 Pro SE কি ফিচারের সাথে আসে। তবে মনে হচ্ছে এই সিরিজের অন্যান্য ফোনের মত এখানেও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ থাকবে। সাথে শক্তিশালী ব্যাটারি দেওয়া হবে।