৯ হাজার কমে Realme 5i কেনার দারুন সুযোগ

গ্রাহকদের সুবিধার্থে Realme 5i এর ফ্ল্যাশ সেল বন্ধ করে দিল কোম্পানি। এবার থেকে ১০,০০০ টাকার কমের এই ফোনটি ওপেন সেলে পাওয়া যাবে। অর্থাৎ আপনি এই ফোনটি এখন যেকোনো সময় Flipkart ও Realme.com থেকে কিনতে পারবেন। Realme 5i এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন বড়ো ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Realme 5i দাম ও অফার :

ভারতে রিয়েলমি ৫আই ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার দাম ৮,৯৯৯ টাকা। Realme 5i নীল ও সবুজ রঙে পাওয়া যাবে। জিও গ্রাহকদের এই ফোনের সাথে ৭,৫৫০ টাকা বেনিফিট দেওয়া হবে। আবার MobiKwik থেকে পেমেন্ট করলে ১০ শতাংশ সুপারক্যাশ পাওয়া যাবে।

Realme 5i স্পেসিফিকেশন :

ডিসপ্লে ও অপারেটিং সিস্টেম :

রিয়েলমি ৫আই ফোনে ২.০ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে ৪ জিবি পর্যন্ত র‍্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।

ক্যামেরা :

ফটোগ্রাফির জন্য এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল। এছাড়াও এতে আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। এই ফোনের সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে।

ব্যাটারি :

এই ফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন। এই ব্যাটারি একবার চার্জ করলে ১২ ঘন্টা ভিডিও দেখা যাবে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন