লঞ্চের আগেই ফাঁস Realme 5s এর ফিচার, জেনে নিন কি কি থাকবে এই ফোনে

দ্রুত জনপ্রিয়তা পাওয়া স্মার্টফোন কোম্পানি, রিয়েলমি আগামী ২০ নভেম্বর দুটি স্মার্টফোন লঞ্চ করবে Realme X2 Pro এবং Realme 5s। আমরা আগেই জানি রিয়েলমি এক্স২ প্রো একটি ফ্ল্যাগশিপ ফোন হবে। কারণ এই ফোনটি আগেই চীনে লঞ্চ হয়েছিল। তবে রিয়েলমি ৫এস সর্বপ্রথম ভারতে লঞ্চ করবে । এই দুটি ফোন কে ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। কিছুদিন আগেই ফ্লিপকার্টে Realme 5s এর টিজার পোস্ট করা হয়েছিল। যেখানে বলা হয়েছিল এই ফোনে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস দেওয়া হবে। এছাড়াও এতে নচ স্টাইল ডিসপ্লে থাকবে।

তবে গতকাল কোম্পানি এই ফোনটির বেশ কিছু ফিচার জানিয়েছে। যেখানে ফোনটির ডিসপ্লে, প্রসেসর, ক্যামেরা ও ব্যাটারি সম্পর্কে জানা গেছে। এই ফোনে ৪৮ মেগাপিক্সেল স্যামসাং সেন্সর ব্যবহার করা হবে। এছাড়াও এতে থাকবে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। আসুন ফোনটির সম্পূর্ণ ফিচার জেনে নিই।

Realme 5s ফিচার :

সূত্র অনুসারে রিয়েলমি ৫এস ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস টল ডিসপ্লে থাকবে।  ডিসপ্লের সুরক্ষার জন্য পাওয়া যাবে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন। আগেই বলেছি এই ফোনে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর থাকবে। আপাতত নিশ্চিত হওয়া গেছে ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে আসবে। এছাড়াও এর আরো কয়েকটা ভ্যারিয়েন্ট থাকতে পারে।

ক্যামেরার কথা বললে এই ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। যেগুলো হলো ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। ফোনটির প্রধান আকর্ষণ হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড ColorOS 6 অপারেটিং সিস্টেমে আসবে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!