৩ হাজার টাকা সস্তায় কিনুন ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার Realme 6

আপনি যদি সস্তায় ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার কোনো ফোন খুঁজে থাকেন, তাহলে আপনার জন্য সুখবর। ভারতে অনেকটাই সস্তা হল Realme 6। আসলে গতকাল থেকে শুরু হওয়া Flipkart Big Saving Days এই মিড রেঞ্জ ফোনটি ৩ হাজার টাকা পর্যন্ত সস্তায় পাওয়া যাচ্ছে। এই সেলে আপনি রিয়েলমি ৬ ফোনটি ১১,৯৯৯ টাকা থেকে কিনতে পারবেন। ক্যামেরা ছাড়াও এই ফোনের অন্যান্য ফিচারের মধ্যে আছে হেলিও জি৯০টি প্রসেসর, ৪,৩০০ এমএএইচ ব্যাটারি, এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে।

দাম কমলো Realme 6 এর

আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত রিয়েলমি ৬ ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকার বদলে ১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে ১২,৯৯৯ টাকায়। ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিক্রি হচ্ছে ১৪,৯৯৯ টাকায়। এই ভ্যারিয়েন্টের আগে দাম ছিল ১৭,৯৯৯ টাকায়।

শুধু তাই নয়, আপনি যদি SBI Credit Card দিয়ে Realme 6 ফোনটি কেনেন তাহলে আরও ১,২৫০ টাকা (১০ শতাংশ) ছাড় পেয়ে যাবেন। আবার ৫ শতাংশ ইনস্ট্যান্ট পাওয়া যাবে Flipkart Axis Bank Credit Card ব্যবহার করলেও। ফোনটি কমেট ব্লু ও কমেট হোয়াইট কালারে উপলব্ধ।

Realme 6 এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৬ ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে। এতে কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Realme UI সিস্টেমে চলে। এতে মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। পাওয়ারের জন্য এতে ৩০ ওয়াট ফ্ল্যাশ চার্জারের সাথে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে ৬০ মিনিটে ফোনটি ফুল চার্জ হয়ে যাবে।

Realme 6 ফোনের পিছনে চারটি ক্যামেরা আছে। যেখানে ৬৪ মেগাপিক্সেল Samsung GW1 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল টর্শিয়ারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল কোয়াটারনারি সেন্সর উপলব্ধ। আবার সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।