আজ সেল সস্তা ফোন Realme 6i এর, পেতে পারেন ১০ শতাংশ পর্যন্ত ছাড়

realme-6i-flash-sale-today-on-flipkart-and-realme-home-at-8pm

আজ আরও একবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে Realme 6i। ইতিমধ্যেই ভারতে এই ফোনের দুটি সেল অনুষ্ঠিত হয়েছে। কোম্পানির দাবি প্রতি বারেই এই ফোনটিকে কিনতে উৎসাহ দেখিয়েছে মানুষ। আজ রাত ৮ টায় Flipkart ও Realme.com থেকে Realme 6i ফোনটি কেনা যাবে। এই ফোনের দাম শুরু হয়েছে ১২,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। তাই আপনি বাজেট রেঞ্জে কোনো ফোন খোঁজ করলে, রিয়েলমি ৬আই আপনার জন্য ভালো বিকল্প হতে পারে।

Realme 6i আরেকটি স্টোরেজ ভ্যারিয়েন্টেও ভারতে পাওয়া যাবে। যেটি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। ফোনটি সাদা ও কালো রঙে পাওয়া যাবে।

Flipkart থেকে রিয়েলমি ৬আই ফোনটি কিনলে একাধিক অফার পাবেন। যেমন CITI ব্যাংকের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া পাবে ICICI ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,৪৪৫ টাকা থেকে। এছাড়াও Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে।

স্পেসিফিকেশনের কথা বললে রিয়েলমি ৬ আই ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও ২০:৯ এবং রেজুলেশন ১০৮০ X ২৪০০ পিক্সেল। এই ডিসপ্লের স্ক্রিন টু রেশিও ৯০.৫ শতাংশ এবং রিফ্রেশ রেট ৯০ হার্জ। ডুয়েল সিমের এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Realme UI । আবার প্রসেসর হিসাবে এতে ২.০৫ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৯০টি ব্যবহার করা হয়েছে। সাথে আছে মালি জি৭৬ জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনের সাইডে আছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। আবার এই ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। যদিও বাক্সে ২০ ওয়াট চার্জার পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি ৬ আই ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রথম সেন্সর হলো এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। আবার দ্বিতীয় সেন্সর হল ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, যার অ্যাপারচার এফ/২.৩। তৃতীয় ও চতুর্থ ক্যামেরা হিসাবে আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। আবার ফোনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। কানেক্টিভিটির জন্য এই ফোনে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট, ব্লুটুথ, ওয়াইফাই, 4G VoLTE, জিপিএস ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক।