আজ প্রথমবার কেনা যাবে Realme 6i, আছে ডিসকাউন্ট অফারও

realme-6i-sale-today-via-flipkart-and-realme-com-price-in-india-and-specifications-details

আজ প্রথমবার ভারতে সেলের জন্য উপলব্ধ হচ্ছে Realme 6i। এমাসের শেষেরদিকে ভারতে লঞ্চ হয়েছিল এই বাজেট ফোনটি। ভারতে এই ফোনের দাম শুরু হয়েছে ১২,৯৯৯ টাকা থেকে। আজ দুপুর ১২টায় Flipkart ও Realme.com থেকে রিয়েলমি ৬আই কিনতে পারবেন। লঞ্চ অফার হিসাবে কোম্পানি এই ফোনের সাথে আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে। রিয়েলমি ৬ আই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে।

Realme 6i দাম অফার:

রিয়েলমি ৬আই ফোনটি দুটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১২,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। ফোনটি সাদা ও কালো রঙে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে এসবিআই ব্যাংক ও অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় মিলবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের। UPI ট্রাঞ্জাকশনে ৭৫ টাকা ছাড় মিলবে। এছাড়াও RuPay Debit কার্ড ব্যবহার করলে ৭৫ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। আপনি এই ফোনের উপর ১২ মাসের নো কস্ট ইএমআই পাবেন। এছাড়াও ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,৪৪৫ টাকা থেকে।

Realme 6i স্পেসিফিকেশন:

রিয়েলমি ৬ আই ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও ২০:৯ এবং রেজুলেশন ১০৮০ X ২৪০০ পিক্সেল। এই ডিসপ্লের স্ক্রিন টু রেশিও ৯০.৫ শতাংশ এবং রিফ্রেশ রেট ৯০ হার্জ। ডুয়েল সিমের এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Realme UI । আবার প্রসেসর হিসাবে এতে ২.০৫ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৯০টি ব্যবহার করা হয়েছে। সাথে আছে মালি জি৭৬ জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনের সাইডে আছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। আবার এই ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। যদিও বাক্সে ২০ ওয়াট চার্জার পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি ৬ আই ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রথম সেন্সর হলো এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। আবার দ্বিতীয় সেন্সর হল ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, যার অ্যাপারচার এফ/২.৩। তৃতীয় ও চতুর্থ ক্যামেরা হিসাবে আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। আবার ফোনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। কানেক্টিভিটির জন্য এই ফোনে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট, ব্লুটুথ, ওয়াইফাই, 4G VoLTE, জিপিএস ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক।