সেপ্টেম্বরের শুরুতেই ভারতে আসছে Realme 7 এবং Realme 7 Pro

টিপ্সটার Sudhanshu Ambhore জানিয়েছেন সেপ্টেম্বরের শুরুতেই ভারতে আসছে Realme 7 এবং Realme 7 Pro।

Realme 7 Pro
Realme 7, Realme 7 Pro Expected to Launch in India Soon

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি একসাথে বহু স্মার্টফোনের ওপর কাজ করছে। যার মধ্যে একটি হল Realme 7 সিরিজ। এই সিরিজকে কিছুদিন আগেই সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। যার পর নিশ্চিত হয় রিয়েলমি ৭ সিরিজ দ্রুত লঞ্চ হবে। এবার টিপ্সটার Sudhanshu Ambhore জানিয়ে দিলেন সেপ্টেম্বরের শুরুতেই ভারতে আসছে Realme 7 এবং Realme 7 Pro।  এছাড়াও রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ জানিয়েছেন, তিনি তার ফ্যানদের জন্য দুটি নতুন আনছে। তিনি এই টুইটে BuildingTheFaster7 হ্যাশট্যাগ ও ব্যবহার করেছেন।

এদিকে Sudhanshu জানান রিয়েলমি ৭ ফোনটি তিনটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হবে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি মিস্ট ব্লু এবং মিস্ট হোয়াইট কালারে আসবে। এই ফোনটি Realme 6 এর আপগ্রেড ভার্সন হবে।

এদিকে রিয়েলমি ৭ প্রো ফোনটি দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। বলার অপেক্ষা রাখেনা এই ফোনটি Realme 6 Pro এর উত্তরসূরি হিসাবে বাজারে আনা হবে। এই ফোনে যে দুটি স্টোরেজ বিকল্প থাকবে সেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি মিরর ব্লু এবং মিরর সিলভার কালারে লঞ্চ হবে।

যদিও এছাড়া Realme 7 এবং Realme 7 Pro ফোন দুটি সম্পর্কে আর কোনো তথ্য দিতে পারেনি টিপ্সটার। তবে কিছুদিন আগে থাইল্যান্ডের সার্টিফিকেশন সাইট NBTC তে Realme 7 Pro সহ Realme 7i এবং Realme C17 ফোনটিকে দেখা গিয়েছিল। যেখানে রিয়েলমি ৭ প্রো ফোনের মডেল নম্বর RMX2170। ফোনটিতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকতে পারে। সাথে এতে দেওয়া হতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার ফোনটিতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।