আজ আরও একবার কেনার সুযোগ Realme 7 ও Realme C11

realme-7-and-realme-c11-to-go-on-sale-today-via-flipkart-and-realme-com

সদ্য ভারতে লঞ্চ হয়েছে Realme 7 সিরিজ। এই সিরিজে দুটি ফোন আছে – রিয়েলমি ৭ ও রিয়েলমি ৭ প্রো। এই সিরিজ মিড রেঞ্জে লঞ্চ করা হয়েছে। আজ এই সিরিজের Realme 7 ফোনটির সেল অনুষ্ঠিত হবে। এর আগেও ভারতে দুইবার এই ফোনটির সেল অনুষ্ঠিত হয়েছে। আপনি দুপুর ১২ টা থেকে ফোনটি কিনতে পারবেন। তবে আপনার যদি বাজেট কম হয় তাহলে মন খারাপ করবেন না। কারণ কোম্পানির এন্ট্রি লেভেল স্মার্টফোন, Realme C11 এরও সেল আজ অনুষ্ঠিত হবে। এই ফোনটি দুপুর ২ টো থেকে কেনা যাবে। দুটি ফোনই Flipkart ও Realme.com থেকে কেনা যাবে।

Realme 7 ও Realme C11 দাম ও অফার

রিয়েলমি ৭ ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। আবার ১৬,৯৯৯ টাকা দাম পড়বে ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ভারতে ফোনটি মিস্ট ব্লু ও মিস্ট হোয়াইট কালারে উপলব্ধ।

আবার রিয়েলমি সি ১১ ফোনটির  ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৪৯৯ টাকা। ফোনটি রিচ গ্রীন ও রিচ গ্রে কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে ফ্লিপকার্টে অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড ও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। সাথে কেবল ২৯৯ টাকায় ২ বছরের Discovery Plus সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আবার দুটি ফোনের ওপর নো কস্ট ইএমআই অফার উপলব্ধ। আবার রিয়েলমি ডট কম থেকে ফোন দুটি কিনলে ৫০০ টাকা পর্যন্ত MobiKwik সুপারক্যাশ পাওয়া যাবে।

Realme 7 স্পেসিফিকেশন

রিয়েলমি ৭ ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও আছে কার্বন ফাইবার কুলিং সিস্টেম। এই ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফটোগ্রাফির জন্য Realme 7 ফোনের পিছনে চারটি ক্যামেরা (কোয়াড) দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৮। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

এই ক্যামেরায় স্টারি মোড, নাইট ফিল্টার, UIS এবং UIS ম্যাক্স, আলট্রা ওয়াইড ভিডিও রেকর্ড সাপোর্ট করবে। ভিডিও কলিং ও সেলফির জন্য Realme 7 ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে, যার অ্যাপারচার এফ/২.০। রিয়েলমি ৭ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে, যা ৬৫ মিনিটে ফোনকে ফুল চার্জ করে দেবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই।

Realme C11 স্পেসিফিকেশন

রিয়েলমি সি ১১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। মিনি ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই ব্যাটারির সাহায্যে একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।