আজ প্রথমবার ভারতে কেনা যাবে Realme 7, জানুন কখন ও কোথায়

Realme 7 First Sale Today in India at 12 noon via Flipkart Realme com

আজ প্রথমবার ভারতে সেলের জন্য উপলব্ধ হচ্ছে Realme 7। দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে রিয়েলমি ৭ ফোনটি কিনতে পারবেন। কিছুদিন আগেই এই ফোনটি Realme 7 Pro এর সাথে ভারতে এসেছিল। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর আপনি ডিসকাউন্ট অফার ও ব্যাংক অফার পাবেন। Realme 7 ফোনের বিশেষ বিশেষ অফারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর দেওয়া হয়েছে।

Realme 7 দাম ও অফার

ভারতে রিয়েলমি ৭ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা। ফোনটি মিস্ট হোয়াইট, মিস্ট ব্লু, কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে RuPay ডেবিট কার্ড ও UPI এর মাধ্যমে পেমেন্ট করলে ৭৫ টাকা ডিসকাউন্ট মিলবে। ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ডধারীদের। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ছাড় পাওয়া যাবে। যেমন রিয়েলমি সি ২ এক্সচেঞ্জ করলে ৫,০৫০ টাকা ছাড় দেওয়া হবে। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হচ্ছে ১,৬৬৭ টাকা থেকে।

Realme 7 স্পেসিফিকেশন:

এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ১০৮০ x ২৪০০ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এর টাচ স্যাম্পেলিং রেট ১২০ হার্টজ। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও আছে কার্বন ফাইবার কুলিং সিস্টেম। আবার পাবেন ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে চারটি ক্যামেরা (কোয়াড) দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৮। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ক্যামেরায় স্টারি মোড, নাইট ফিল্টার, UIS এবং UIS ম্যাক্স, আলট্রা ওয়াইড ভিডিও রেকর্ড সাপোর্ট করবে। ভিডিও কলিং ও সেলফির জন্য Realme 7 ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে, যার অ্যাপারচার এফ/২.০।

রিয়েলমি ৭ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে, যা ৬৫ মিনিটে ফোনকে ফুল চার্জ করে দেবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই।