প্রথম সেলে ১ লক্ষ ৮০ হাজার ইউনিট বিক্রি হল Realme 7, দ্বিতীয় সেল ১৭ সেপ্টেম্বর

Realme 7 next sale on 17 september at 12 pm via Flipkart

আজ ভারতে প্রথমবার সেলের জন্য উপলব্ধ হয়েছিল Realme 7। এই সেলে অভূতপূর্ব সাড়া পেল ফোনটি। কোম্পানির তরফে জানানো হয়েছে এই সেলে রিয়েলমি ৭ ফোনটির ১,৮০,০০০ ইউনিট বিক্রি হয়েছে। আগামী ১৭ সেপ্টেম্বর দুপুর ১২ টায় ভারতে Realme 7 ফোনের দ্বিতীয় সেল অনুষ্ঠিত হবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Realme.com থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে কিছু ব্যাংক অফারও পাওয়া যাবে।

ভারতে ভারতে রিয়েলমি ৭ এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা। ফোনটি মিস্ট হোয়াইট, মিস্ট ব্লু, কালারে পাওয়া যাবে।

Realme 7 স্পেসিফিকেশন:

রিয়েলমি ৭ ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ১০৮০ x ২৪০০ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর দেওয়া হয়েছে। আবার পাবেন ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। এই ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে এই ফোনের পিছনে চারটি ক্যামেরা (কোয়াড) উপলব্ধ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৮। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভিডিও কলিং ও সেলফির জন্য Realme 7 ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে, যার অ্যাপারচার এফ/২.০। রিয়েলমি ৭ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে, যা ৬৫ মিনিটে ফোনকে ফুল চার্জ করে দেবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই।