Realme 7 Pro সহ একাধিক ফোন ব্যাপক সস্তায় কেনার সুযোগ, আজ শেষ দিন

realme-7-pro-narzo-30-pro-c15-qualcomm-edition-available-with-discounts-till-20-june
২০ই জুন পর্যন্ত কয়েকটি রিয়েলমি স্মার্টফোনের ওপর ভারী ডিসকাউন্ট

আপনি যদি বাজেট-রেঞ্জের মধ্যে একটি নয়া হ্যান্ডসেট কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে, আপনার জন্য রয়েছে সুখবর ! কারণ আগামীকাল অর্থাৎ ২০ই জুন পর্যন্ত কয়েকটি Realme স্মার্টফোনের ওপর দেওয়া হচ্ছে ভারী ডিসকাউন্ট। ফলত, দুর্দান্ত ফিচারযুক্ত রিয়েলমির ৪জি বা ৫জি মডেলগুলিকে এখন অনেক কমে পকেটস্থ করে নিতে পারবেন ক্রেতারা। আসুন কোন কোন রিয়েলমি স্মার্টফোনের ওপর কতটা ডিসকাউন্ট পাওয়া যাবে এবং কীভাবে আপনি সেই ডিসকাউন্টের লাভ ওঠাতে পারবেন জেনে নেওয়া যাক।

Realme 7 Pro এর স্পেসিফিকেশন ও অফার

রিয়েলমি ৭ প্রো স্মার্টফোনটিতে, একটি ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। এতে স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট ব্যবহার করা হয়েছে। আবার এই ফোনে ফটোগ্রাফির জন্য ৬৪ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং সেলফি তোলার জন্য ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া Realme 7 Pro ফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে, যা ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জ সাপোর্ট করবে।

রিয়েলমি ৭ প্রো মিড-রেঞ্জ স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ৩,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে। এই অফারের লাভ ওঠানোর জন্য গ্রাহকদের প্রিপেইড অর্ডার অপশনের অধীনে ফোনটিকে বুক করতে হবে।

Realme Narzo 30 Pro 5G এর স্পেসিফিকেশন ও অফার

রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি ফোনের ফিচারের কথা বললে, এটি ডাইমেনসিটি ৮০০ইউ চিপসেট সহ এসেছে এবং এতে ১২০ হার্টজ আল্ট্রা-স্মুথ ডিসপ্লে পাওয়া যাবে। সাথে, সেলফি তোলার জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও থাকছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি আছে।

Realme Narzo 30 Pro 5G মডেলটির দুটি ভ্যারিয়েন্টের ক্ষেত্রেই ১,০০০ টাকার ছাড় পাওয়া যাবে। সেক্ষেত্রে, ছাড়ের পর ফোনটির ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে ১৫,৯৯৯ টাকায় আর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে ১৮,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

Realme X7 5G এর স্পেসিফিকেশন ও অফার

রিয়েলমি এক্স৭ ৫জি স্মার্টফোনটিতে, ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেলের এআই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর এবং ৪,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

Realme X7 5G মডেলটির প্রত্যেকটি ভ্যারিয়েন্টের ওপরই ১,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তবে এই ডিসকাউন্টের লাভ ওঠানোর জন্য গ্রাহকদের প্রিপেইড অর্ডার অপশনের অধীনে ফোনটিকে কিনতে হবে।

Realme C15 এর স্পেসিফিকেশন ও অফার

রিয়েলমি সি১৫ স্মার্টফোনটির বিশেষত্বের কথা বললে, এতে হেলিও জি৩৫ চিপসেট এবং ১৩ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এছাড়া এই ফোনটিতে, ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির একটি শক্তিশালী ব্যাটারিও পাওয়া যাবে, যা ১৮ ওয়াট কুইক চার্জ সাপোর্ট সহ এসেছে।

Realme C15 স্মার্টফোনটির দুটি ভ্যারিয়েন্টের ওপরই ১,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে, ডিসকাউন্টের পর ফোনটির, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে মাত্র ৮,৯৯৯ টাকায় আর ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে মাত্র ৯,৯৯৯ টাকায় ক্রয় করা যাবে।

Realme C15 Qualcomm Edition এর স্পেসিফিকেশন ও অফার

রিয়েলমি সি১৫ কোয়ালকম এডিশন ফোনের ফিচারের প্রসঙ্গে বললে, ৬.৫ -ইঞ্চির মিনি-ড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লের সাথে এই বাজেট স্মার্টফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট এবং ১৮ ওয়াট কুইক চার্জ সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।

Realme C15 Qualcomm Edition মডেলটির দুটি ভ্যারিয়েন্টের ওপরই ১,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ডিসকাউন্টের পর ফোনটির, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে কিনতে ৮,৯৯৯ টাকা খসাতে হবে। অন্যদিকে, ফোনটির ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম পড়বে মাত্র ৯,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।