৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Realme 7 Pro এবং Realme 7

Realme 7 সিরিজ ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে আসবে।

গুঞ্জন ছিলই যে শীঘ্রই ভারতে লঞ্চ হবে Realme 7 Pro এবং Realme 7। এবার এই দুই ফোনের লঞ্চ ডেট সামনে এল। ভারতে রিয়েলমি ৭ প্রো ও রিয়েলমি ৭ ৩ সেপ্টেম্বর লঞ্চ হবে। কোম্পানির তরফে এই ফোনের লঞ্চ ইভেন্টে উপস্থিত থাকার জন্য মিডিয়া কে ইনভাইট করা হচ্ছে। এই লঞ্চ ইভেন্ট শুরু হবে ৩ সেপ্টেম্বর দুপুর ১২:৩০ মিনিট থেকে। আপনি কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই ইভেন্ট সরাসরি দেখতে পাবেন। করোনা আবহে অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমেই Realme 7 Pro এবং Realme 7 কে ভারতে আনা হবে।

এদিকে রিয়েলমি ৭ সিরিজ লঞ্চের আগে রিয়েলমি ইন্ডিয়ার সিইও, Madhav Sheth তার টুইটার অ্যাকাউন্ট এর নামের সাথে “Faster7” ট্যাগ যুক্ত করেছে। জানিয়ে রাখি কোম্পানি এই সিরিজের জন্য #BuildingTheFaster7 হ্যাশট্যাগ ব্যবহার করছে। এদিকে ই-কমার্স সাইট Flipkart এই ফোনের জন্য ডেডিকেটেড পেজ তৈরী করেছে। যেখান থেকে জানা গেছে Realme 7 সিরিজ ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে আসবে। এদের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। এছাড়াও Madhav Sheth জানিয়েছেন এই সিরিজে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

এদিকে কিছুদিন আগে টিপ্সটার Sudhanshu জানিয়েছিলেন রিয়েলমি ৭ ফোনটি তিনটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হবে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি মিস্ট ব্লু এবং মিস্ট হোয়াইট কালারে আসবে। এই ফোনটি Realme 6 এর আপগ্রেড ভার্সন হবে।

এদিকে রিয়েলমি ৭ প্রো ফোনটি দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। বলার অপেক্ষা রাখেনা এই ফোনটি Realme 6 Pro এর উত্তরসূরি হিসাবে বাজারে আনা হবে। এই ফোনে যে দুটি স্টোরেজ বিকল্প থাকবে সেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি মিরর ব্লু এবং মিরর সিলভার কালারে লঞ্চ হবে। এতে দেওয়া হতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার ফোনটিতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।