সার্টিফিকেশন সাইটে দেখা গেল Realme 7 Pro, Realme 7i এবং Realme C17 কে

সম্প্রতি Realme 7 Pro, Realme 7i এবং Realme C17 কে থাইল্যান্ডের সার্টিফিকেশন ওয়েবসাইট NBTC তে দেখা গেছে।

Realme 7 Pro
Realme 7 Pro Relame 7i Realme C17 spotted on NBTC

ইতিমধ্যেই জানা গেছে আগামী ১ সেপ্টেম্বর লঞ্চ হবে Realme X7 সিরিজ। যেখানে তিনটি ফোন থাকতে পারে Realme X7, Realme X7 Pro ও Realme X7 Pro Ultra। তবে এর সাথে কোম্পানি আরও কয়েকটি ফোনের ওপর কাজ করছে। সম্প্রতি কোম্পানির তিনটি ফোনকে থাইল্যান্ডের সার্টিফিকেশন ওয়েবসাইট NBTC তে দেখা গেছে। এই তিনটি ফোন হল Realme 7 Pro, Realme 7i এবং Realme C17।

এই তিনটি ফোনের মধ্যে ইতিমধ্যেই Realme 7 Pro এর সম্পর্কে কিছুদিন আগেই আমরা আপনাদের জানিয়েছি। এই ফোনের মডেল নম্বর RMX2170। ফোনটিকে ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS এও দেখা গিয়েছিল। ফোনটিতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকতে পারে। সাথে এতে দেওয়া হতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার ফোনটিতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

এদিকে রিয়েলমি ৭ প্রো এর মত Realme 7i ফোনটিকেও এনবিটিসি ছাড়াও বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এরমধ্যে ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS ও ইন্দোনেশিয়ায় ওয়েবসাইট TKDN ও উপলব্ধ। সার্টিফিকেশন সাইট অনুযায়ী, রিয়েলমি ৭ আই ফোনটি ৪,৮৯০ এমএএইচ ব্যাটারিরি সাথে আসবে। যেটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি হিসাবে হাইলাইট করা হবে। এতে থাকবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং।

আবার Realme C17 ফোনটিকে এনবিটিসি ও টিকেডিএন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। যদিও এই ফোনের ফিচার সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ফোনটি Realme C15 এর আপগ্রেড ভার্সন হবে। কয়েকদিন আগেই রিয়েলমি সি১৫ কে রিয়েলমি সি১২ এর সাথে ভারতে লঞ্চ করা হয়েছে। এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই সিস্টেম দেওয়া হয়েছে।